লাইট-ক্যামেরা -অ্যাকশন থেকে শতযোজন দূরে থাকেন শাহিদ পত্নী মীরা রাজপুত। অভিনয়ে আগ্রহী না হলেও তারকা পত্নী ছাড়াও ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত রয়েছে মীরা রাজপুতের। দুই সন্তানের মা হয়েও সেক্সি ফিগার থেকে স্টাইল স্টেটমেন্টে  অনায়াসেই বলি নায়িকাদের টক্কর দিতে পারেন মীরা।  সোশ্যাল মিডিয়াতেও বেশ পরিচিত মীরা রাজপুত। ইতিমধ্যেই  নিজের আলাদা পরিচিতিও তৈরি করে ফেলেছেন মীরা।

আরও পড়ুন-নুসরতের জীবনে কে 'নায়ক ' আর কে 'খলনায়ক ', ত্রিকোণ প্রেমকেই কি উস্কে দিলেন সাংসদ অভিনেত্রী...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সামার ফ্যাশনের নয়া ছবি শেয়ার  করেছেন মীরা। যেখানে বেজ রঙের আউটফিটে নজর কেড়েছেন তারকা পত্নী। বেজ রঙের ভি নেক ওয়েস্ট কোর্টের সঙ্গে হাই ওয়েস্ট ট্রাউজারে লাস্যময়ী মীরাকে দেখে ভিড়মি খেয়েছেন ভক্তরা। বয়স ২৬-এর মীরার সেক্সি অ্যাটায়ার ফ্যাশনিস্তাদেরও নজর কেড়েছে।

 

 

খোলা চুল, নো মেক আপ লুক,  ন্যুড লিপস্টিক,হাতে ঘড়ি-তেই মোহময়ী মীরা। ছবির ক্যাপশনে  মীরা লিখেছেন, আর কে জারা থেকেই এই ড্রেসটি অর্ডার করেছেন। জারা ব্র্যান্ডের এই আউটফিটটি আপনিও যদি পেতে চান আপনার সামার কালেকশনে, তাহলে খুব বেশি টাকা আপনাকে খরচ করতে হবে না। ৪৯৮০ টাকা অর্থাৎ মাত্র ৫০০০ টাকার মধ্যেই এই দারুণ আউটফিটটি আপনি নিতে পারবেন। কিছুদিন আগেও আলিয়াকে টপকে ব্রা-লেটে ঝড় তুলেছিলেন শাহিদ পত্নী মীরা রাজপুত। কালো রঙের হটকা ব্রা-লেটে শরীরী উষ্ণতায় নেটিজেনদের মুগ্ধ করেছিলেন শাহিদ ঘরণী। সমুদ্র সৈকতের বালিয়াড়িতে মীরার ফ্যাশনে বুঁদ সাইবারবাসী। দুই সন্তানের মা হয়েও নিজের ফ্যাশন স্টেটমেন্ট, শরীরচর্চা, স্টাইল সবকিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করেন মীরা। বলিউডের হটেস্ট ট্রেন্ডেও তিনি অনেকটাই এগিয়ে।