Asianet News BanglaAsianet News Bangla

আমির খানের ছবির জেরে মার্কেটে হিট শাহরুখ, বাদশার পাঠান ছবির টিকিটের চাহিদা ভাইরাল

আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত 'লাল সিং চাড্ডা' গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে এবং ছবিটিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছে।ভক্তরাও অভিনেতার কামব্যাক ফিল্ম 'পাঠান' নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড শুরু করলেন। কি কি মন্তব্য এসআরকে ভক্তদের? চলুন জেনে নেওয়া যাক।

Shahrukh fans make new social media trend for pathan anbad
Author
Kolkata, First Published Aug 14, 2022, 6:39 PM IST

আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত 'লাল সিং চাড্ডা' গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে এবং ছবিটিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছে। যাইহোক, অনলাইনে প্রকাশিত একটি ভিডিওতে, শাহরুখ খানের অনুগত ভক্তরা তাঁর ক্যামিও উপস্থিতি তাঁর অনুরাগীদের পাগল করে তুলেছে।। ভক্তরাও অভিনেতার কামব্যাক ফিল্ম 'পাঠান' নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড শুরু করলেন, #বয়কটলালসিংহচাড্ডা সোশ্যাল মিডিয়ায় একটি প্রবণতা হয়ে ওঠার পরে, ছবিটি বক্স অফিসে ক্ষতির সম্মুখীন হয়েছিল।এবার এসআরকে-এর ভক্তরা তাঁর তাঁর কামব্যাককে সমর্থন করার জন্য অন্য একটি সোশ্যাল মিডিয়া ট্রেন্ড, #PathaanFirstDayFirstShow শুরু করে।  একজন ভক্ত লিখেছেন, 'আমি লাল সিং চাড্ডাকে পাত্তা দিইনা।শাহরুখ খানের ভক্ত।' ওপর একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, 'পাঠান বলিউড মাতিয়ে দেবেন।

অপর একজন লিখেছেন, 'পাঠান বলিউড মাতিয়ে দেবে আমার টুইটটি মার্ক করে নিন, হিস্টিরিয়া উন্মোচন দেখার জন্য অপেক্ষা করতে পারিনা, আমি শুধুমাত্র শাহরুখ খানের সিনেমাগুলি একাধিকবার প্রেক্ষাগৃহে দেখি।'

আরেকজন লিখেছেন,'আমি ইতিমধ্যেই ৭০,০০০ টাকার বেশি সঞ্চয় করেছি। আনন্দময় গ্যালাক্সিতে ৫০ টি টিকিট, পাঠান তিনবার দেখুন প্রথম দিনই, এবং দুস্থ শিশুদের জন্যও টিকিট-এর ব্যবস্থা করবো।'

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত, 'পাঠান' চার বছর পর শাহরুখের বলিউডে কামব্যাক চিহ্নিত করে। এই অ্যাকশন ফিল্মটি ২৫ জানুয়ারী, ২০২৩-এ সিনেমাহলে মুক্তি পাওয়ার করার কথা রয়েছে। 'লাল সিং চাড্ডা'-এর খারাপ পারফরম্যান্সও সালমান খানের ভক্তদের জন্য উদ্বেগের কারণ হয়ে ওঠে এবং ঘটনাগুলির একটি বরং আশ্চর্যজনক মোড়ের মধ্যে, সালমানের ভক্তরা 'টাইগার ৩' থেকে শাহরুখ খানকে অপসারণের জন্য টুইটারে আহ্বান জানায়। যদিও এমন একটি সময় ছিল যখন ভক্তরা বি-টাউনের সেরাদের দলকে বড় পর্দায় দেখতে আগ্রহী ছিল, সালমানের ভক্তরা নিশ্চিত যে শাহরুখ ছবিতে একটি 'পানোতি' আনবেন। সোশ্যাল মিডিয়া পোস্টগুলি উভয় অভিনেতার ভক্তদের মধ্যে একটি ভক্ত-যুদ্ধের পথ তৈরি করে দিয়েছে। ট্রোলগুলি এই প্রবণতাকে ক্যাশ করেছে এবং শাহরুখ খান সম্পর্কে কিছু অপ্রীতিকর পোস্ট শেয়ার করেছে। কেউ কেউ এমনকি অভিনেতাকে বক্স অফিসের ব্যর্থতার জন্য দায়ী করেছেন যে ছবিতে তিনি ক্যামিও করেছিলেন। 'পাঠান' ছাড়াও, শাহরুখ খানকে তাপসী পান্নুর পাশাপাশি রাজকুমার হিরানির 'ডানকি' এবং নয়নথারার বিপরীতে অ্যাটলির অ্যাকশন থ্রিলার 'জওয়ান'-এও দেখা যাবে।

আরও পড়ুন, আকাঙ্খার প্রেমে পড়েছেন টাইগার? সেই জন্যই কি দিশার সঙ্গে বিচ্ছেদ?

আরও পড়ুন, আমির খানের ছবির জেরে মার্কেটে হিট শাহরুখ, বাদশার পাঠান ছবির টিকিটের চাহিদা ভাইরাল

Follow Us:
Download App:
  • android
  • ios