বলি তারকাদের হামসকল-এর ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সলমন -ঐশ্বর্যর পর এবার শাহরুখের পালা। হুবহু যেন বলিউডের কিং খান। একঝলকে দেখলে চেনা দায়। 'ফটোকপি' তো অনেকেই হন, কিন্তু এ তো অবিকল শাহরুখ। বলিউডের বাদশার হামসকলের ছবিতেই মজেছেন নেটিজেনরা। শাহরুখের সঙ্গে এতটাই মিল যে তাকে খবরের শিরোনামে নিয়ে এসেছে।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শাহরুখের ডুপ্লিকেট ইব্রাহিম কাদ্রিকে নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। ইব্রাহিমের ইনস্টাগ্রাম দেখে চোখ কপালে নেটিজেনদের। শাহরুখের গানের সঙ্গে প্রতিটি লুক নকল করে পোজ দিয়েছেন ইব্রাহিম। যা দেখে স্বভাবতই চেনা দায় ইনি শাহরুখ না ইব্রাহিম।

 

 

হামসকল যে রয়েছে তা অনেকেই বিশ্বাস করেন। এবং তাদের সঙ্গে সম্পর্ক না থাকলে কোথাও না কোথাও এই হামসকল থেকেই যান। এবং মাঝেমধ্যেই তারকাদের হামসকলদের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু শাহরুখের হামসকলকে দেখে সকলেই হা। আগেও শাহরুখের হামসকলের ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু নেটিজেনদের মতে, ইব্রাহিমই সকলের সেরা। ইব্রাহিম দেখে রীতিমতো বিপাকে বলিউডের বাদশা।

 

 

শাহরুখ ভক্তরাই খুঁজে বার করেছে ইব্রাহিমকে। আর এতটাই মিল যে সকলেই তার ফ্যানও হয়ে গেছে রাতারাতি। তড়তড়িয়ে বেড়ে চলছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। ইতিমধ্যেই যা আকাশছোঁয়া। এই ভিডিও কিং খানেরও নজর কেড়েছে কিন্তু কোনও মন্তব্য করেননি শাহরুখ। শাহরুখের হামসকল রাতারাতি যেন স্টার। শেয়ার, লাইক, কমেন্টে ভরে গিয়েছে  সোশ্যাল মিডিয়ার পাতা। শাহরুখ নয়, বরং হামসকলকে নিয়েই মেতে রয়েছেন বাদশার ভক্তরা।