Asianet News BanglaAsianet News Bangla

সেক্সি চাবুক ফিগারে সুপারহট গৌরী, শাহরুখ পত্নীর গর্জিয়াস লুকে ভিড়মি খেলেন সাইবারবাসী

সম্প্রতি মুম্বইয়ের এক জুয়েলারি ব্র্যান্ডের লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খান। কালো রঙের পোশাকে গৌরীকে দেখে চোখ ফেরানো দায় হয়েছিল। অনুষ্ঠানের মধ্যমণি হয়ে উঠেছিলেন গৌরী। পা চেরা কালো স্কার্ট এবং সরু ফিতের কালো ব্রালেট টপ পরে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন গৌরী। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে।

Shahrukh Khan s wife Gauri khan looks gorgeous in black Outfit See video BRD
Author
First Published Sep 19, 2022, 12:34 PM IST

অভিনেত্রী না হয়েও কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত শাহরুখ ঘরনি গৌরী খান। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খান সর্বদাই শিরোনামে থাকেন। সম্প্রতি মুম্বইয়ের এক জুয়েলারি ব্র্যান্ডের লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খান। কালো রঙের পোশাকে গৌরীকে দেখে চোখ ফেরানো দায় হয়েছিল। অনুষ্ঠানের মধ্যমণি হয়ে উঠেছিলেন গৌরী। পা চেরা কালো স্কার্ট এবং সরু ফিতের কালো ব্রালেট টপ পরে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন গৌরী। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে।

মুম্বইয়ের এক জুয়েলারি ব্র্যান্ডের লঞ্চের অনুষ্ঠানে ঢোকার সময়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন গৌরী খান। এবং পাপারাৎজির উদ্দেশ্যে বেশ কিছু পোজও দেন গৌরী খান। ভিডিও পোস্ট হতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। শাহরুখ পত্নীর এই রূপ দেখে নেটিজেনরা লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন কালোতে 'সুন্দরী', কারোর চোখে তিনি 'রানি'। কেউ  আবার 'অসাধারণ সুন্দরী' বলেছেন। একজন অনুরাগী লিখেছেন যে, 'কে বলবে তিনি তিন সন্তানের মা'।  ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। খুব শীঘ্রই মেয়ে সুহানাকে নিয়ে কফি উইথ করণ-এ হাজির হবেন  গৌরী খান। যা নিয়ে উত্তেজান তুঙ্গে।

 

 

বয়স যে নিছক একটা সংখ্যা মাত্র। তা এতদিন কিং খান প্রমাণ করলেও সেই তালিকায় চলে এসেছেন গৌরী খানও । একবার নয়, একাধিকবার তার প্রমাণ দিয়েছেন গৌরী খান। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে ইতিমধ্যেই সকলের কাছে সুখ্যতি ছড়িয়েছেন গৌরী। এমনকী ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও নজর কেড়েছেন শাহরুখ ঘরনি। ছোটবেলা থেকে ফ্যাশন নিয়ে তার খুবই আগ্রহ ছিল। দিল্লি এনআইএফটি থেকে ফ্যাশন কোর্সও করেছিলেন  গৌরী খান। নিজেই স্বপ্নের মান্নাতকে ডিজাইন করেছেন গৌরী। শাহরুখের পরিবারের সবচেয় বড় অনুপ্রেরণা এবং পরামর্শদাতাও গৌরী। বর্তমানে ডিজাইনার হিসেবে সকলের কাছে জনপ্রিয় গৌরী। বলিউডের একাধিক সেলেবদের বাংলোর ডিজাইন তারই হাতের।  সালটা ১৯৯১,  ২৫ অক্টোবর গৌরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ। তাদের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন। শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি যেন হার মানায় বলিউডকেও। ইতিমধ্যেই অভিনেত্রী না হয়েও শাহরুখ পত্নী হিসেবে নয়, বরং নিজের যোগ্যতায় বি-টাউনে পরিচিত গৌরী খান। উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর থেকে গৌরী খানের নতুন শো ড্রিম হোমস উইথ গৌরী খান মির্চি প্লাসের ইউটিউব চ্যানেলে প্রিমিয়ার হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios