Asianet News BanglaAsianet News Bangla

অন্তঃসত্ত্বা আলিয়াকে আদরে ভরিয়ে দিচ্ছেন রণবীর, সাদা-কালো মনোক্রমে ফ্রেমবন্দি ঘনিষ্ঠ মুহূর্ত

 নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। সাদা কালো মনোক্রমে ভালবাসায় মজেছেন বলি কাপল।আলিয়ার শেয়ার করা ছবিতে চোখ বন্ধ করে গভীর প্রেমে মত্ত হতে দেখা গেছে বলিউডের পাওয়ার কাপলকে। আলিয়াকে আদুরে চুম্বনে ভরিয়ে দিয়েছেন ফাদার টু বি রণবীর। 

  Alia Bhatt shares a romantic photos with Ranbir kapoor gone viral on social media BRD
Author
First Published Sep 18, 2022, 3:11 PM IST

এই মুহূর্তে জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। খুব শীঘ্রই কাপুর পরিবারের আসতে চলছে ছোট্ট অতিথি। আর কিছুদিনের মধ্যেই বাবা ও মা হবেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। আর এই সময়টাই হল সবচেয়ে আনন্দের মুহূর্তে। এখন হামেশাই একসঙ্গে দেখা যায় আলিয়া ও রণবীরকে। আলিয়াকে একমুহূর্ত একা ছাড়েন না রণবীর। প্রকাশ্যে একে অপরকে ভালাবাসা ভরিয়ে দেন। ছবির প্রোমোশন হোক কিংবা আউটিং সর্বদাই যেন কাপল গোল দিচ্ছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর।

গত ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'  ছবি নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে।  প্রেগন্যান্সির মধ্যেও ইতিমধ্যেই নানা প্রান্তে গিয়ে ধামাকাদার প্রচারও সেরে ফেলেছিলেন রণবীর ও আলিয়া। শিবা ও ইশার ছবি বারবার নজর কেড়েছে ভক্তদের। এই ছবিকে কেন্দ্র করে হাজারো বিতর্কও শুরু হয়েছিল। তবে বক্স অফিস কালেকশন সব বিতর্ককে ছাপিয়ে গেছে। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে রণবীর আলিয়ার  'ব্রহ্মাস্ত্র' । আপাতত ছবির সাফল্যে টগবগিয়ে ফুটছেন রণবীর ও আলিয়া। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। সাদা কালো মনোক্রমে ভালবাসায় মজেছেন বলি কাপল।

 

 

আলিয়ার শেয়ার করা ছবিতে চোখ বন্ধ করে গভীর প্রেমে মত্ত হতে দেখা গেছে বলিউডের পাওয়ার কাপলকে। আলিয়াকে আদুরে চুম্বনে ভরিয়ে দিয়েছেন ফাদার টু বি রণবীর। মাতৃত্বকালীন অবস্থায় ঠিক কতটা আগলে রেখেছেন অন্তঃসত্ত্বা আলিয়াকে, তারই প্রমাণ দিচ্ছে এই ছবি। ঝড়ের গতিতে ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে।  বরাবরই ফ্যাশন স্টেটমন্টে তাবড় তাবড় তারকাদের টেক্কা দেন আলিয়া। প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন। সাদা-কালোতেই ঘনিষ্ঠ মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন রণবীর ও আলিয়া। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন রণবীর আলিয়া। প্রতি মুহূর্তে যেন চোখে হারান আলিয়াকে। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট।  কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।

Follow Us:
Download App:
  • android
  • ios