সোনিয়া গান্ধী ও তাঁর দল কংগ্রেসকে এবং শিব সেনা জোটকে তোপে দাগলেন কঙ্গনা রনাওয়াত। মুম্বই সরকার এবং মুম্বই পুলিশের সঙ্গে কঙ্গনার সমস্যা শুরু হয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভিনেত্রীর নানা মন্তব্য নিয়ে। মুম্বইয়ের সঙ্গে শত্রুতা বাড়তেই বাড়তেই এবার সোনিয়া গান্ধী ও তাঁর দল কংগ্রেস এবং শিব সেনাকে তাক করে টুইটারে ছুঁড়লেন মন্তব্য। MSRTC কর্মী মনোজ অনিল চৌধুরি জলগাঁওতে আত্মঘাতী হন। 

নিজের সুইসাইড নোটে মনোজ লিখেছিলেন, ঠাকরে সরকার এবং ST পৌরসভার কাজের নিয়মের কারণে তিনি নিজের জীবন শেষ করছেন। তাঁর আত্মহত্যার পিছনে তাঁর পরিবারের কোনও ভূমিকা নেই। তিনি অনুরোধ করে গিয়েছেন, পিএফ এবং জীবন বীমার টাকাপত্র যেন পৌঁছে দেওয়া হয় পরিবারের কাছে। ঠাকরে সরকারকে সুইসাইড নোটে দায়ী করে যাওয়ার পরই ক্ষোক্ষ উগরে দিলেন কঙ্গনা। 

আরও পড়ুনঃCouple ইন Black, কালো পোশাকে টেলিজগতের হটেস্ট জুটি তৃণা-নীল

 

কঙ্গনা টুইট করে লিখেছেন, "লজ্জা হওয়া উচিত তোমার, সোনিয়া সেনা।" তিনি যে কেবল শিব সেনাকেই তোপে দেগেছেন তাই নয়, সোনিয়া গান্ধী এবং তাঁর দলের বিরুদ্ধেও টুইট করেছেন। সাধারণত প্রত্যেক রাজনৈতিক বিষয়ই তিনি নিজের মতামত প্রকাশ করে থাকেন। এমনকি তাঁর দিদি রঙ্গোলি চান্ডেলও এই বিষয় বিভিন্ন মন্তব্য করেন। যার কারণে তাঁদের টুইটার অ্যাকাউন্টও সাসপেন্ড করা হয়েছিল বেশ কয়েকবার।