Asianet News BanglaAsianet News Bangla

Shilpa-Raj : বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে রাজকে আদরে ভরালেন শিল্পা, বিবাহবার্ষিকীতে খোলা চিঠি নায়িকার

 ভেঙে যাবে দীর্ঘ ১২ বছরের দাম্পত্য। রাজ কুন্দ্রার থেকে সারাজীবনের জন্য আলাদা হয়ে যাবেন শিল্পা, তেমনটাই শোনা গিয়েছিল বলিউডের অন্দরে। এবার সমস্ত জল্পনার অবসান ঘটালেন শিল্পা শেট্টি। দেখতে দেখতে কেটে গেল বিয়ের ১২ বছর।  ঘড়ির কাটা ১২ টা পেরোতেই কুকি-কে ভালবাসায় ভরা আদুরে শুভেচ্ছায় জানালেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টি। 

shilpa shetty wishes Raj Kundra on their 12th marriage anniversary BRD
Author
Kolkata, First Published Nov 22, 2021, 2:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের শিরোনামে সর্বদাই রয়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রা (Raj Kundra)। বিশেষত পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই যেন আরও বেশি করে চর্চায় রয়েছেন এই তারকা দম্পতি। ভেঙে যাবে দীর্ঘ ১২ বছরের দাম্পত্য। রাজ কুন্দ্রার থেকে সারাজীবনের জন্য আলাদা হয়ে যাবেন শিল্পা, তেমনটাই শোনা গিয়েছিল বলিউডের অন্দরে। এবার সমস্ত জল্পনার অবসান ঘটালেন শিল্পা শেট্টি। দেখতে দেখতে কেটে গেল বিয়ের ১২ বছর।  ঘড়ির কাটা ১২ টা পেরোতেই কুকি-কে ভালবাসায় ভরা আদুরে শুভেচ্ছায় জানালেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টি। ১২ তম বিবাহবার্ষিকীতে ( Marriage Anniversary ) বিয়ের ছবি কোলাজ করে দীর্ঘ পোস্টে জানিয়ে দিলেন নিজের মনের সমস্ত কথা। যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ১২-তম বিবাহবার্ষিকীতে স্বামীকে খোলা চিঠি দিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty) । সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি দিয়ে অভিনেত্রী লিখলেন, '১২ বছর আগে এই দিনেই একে-অপরকে একটি প্রতিশ্রুতি দিয়েছিলাম। ভাল সময়ে সঙ্গে থাকার, কঠিন সময়ে পাশে থাকার, ও ভালবাসায় ভরসা রাখার প্রতিশ্রুতি দিয়েছিলাম। এবং ঈশ্বরের প্রতি আস্থা রেখেছিলাম।  ১২ বছর কেটে গিয়েছে। আর দিন গুনছি না। শুভবার্ষিকী কুকি।  এভাবেই নিজেদের বিয়ের ছবি দিয়ে ভালবাসার গল্প শেয়া করলেন শিল্পা শেট্টি' (Shilpa Shetty) ।

 

 

আরও পড়ুন-Aamir Khan : তৃতীয়বার নাকি বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান, পাত্রী কে, বলিপাড়ায় গুঞ্জন তুঙ্গে

আরও পড়ুন-Alia Bhatt : ব্লাউজের চারপাশ থেকে বেরিয়ে স্তনের একাংশ, চরম কটাক্ষের শিকার আলিয়া

আরও পড়ুন-Malaika-Arbaaz Divorce : 'আমাদের ডিভোর্সটা আরহানের জন্য কঠিন পদক্ষেপ', অকপট আরবাজ

 

পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় ২ মাস পর জামিন পেয়েছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty)  স্বামী রাজ কুন্দ্রা । ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি দেওয়া হয়েছিল পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রাকে।  তারপর থেকে সেভাবে আর দেখা যায়নি রাজকে। বিতর্ক এড়াতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন রাজ। জামিন পাওয়ার পর এই প্রথমবার স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে  সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন শিল্পা শেট্টি। কিছুদিন আগেও শিল্পার  হাত ধরেই মন্দিরে পুজো দিতে গিয়ে টুইনিং হলুদ পোশাকে নজর কেড়েছিলেন রাজ কুন্দ্রা(Raj Kundra) । হলুদ রঙের সালোয়ার কামিজ, মাথায় দোপাট্টা জড়িয়েই নজর কেড়েছেন শিল্পা শেট্টি। এবং হলুদ রঙের পাঞ্জাবি ও সাদা রঙের চোস্তায় দেখা গিয়েছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে। দীর্ঘদিন বাদে ম্যাচিং পোশাকে নজর কাড়লেন বলিপাড়ার এই তারকা দম্পতি। ছবিতে দেখা গিয়েছে, নিজের লুক অনেকটাই বদলে ফেলেছেন রাজ কুন্দ্রা। আগের তুলনায় অনেকটাই রোগা লাগছে রাজকে। পাশাপাশি দাড়ির স্টাইল বদলে ফ্রেঞ্চকাট দাড়ি নজর কেড়েছ। রাজের এই লুক ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে বর্তমানে বিতর্ক-সমালোচনা-কটাক্ষ সব কিছু ঝেড়ে ফেলে নিজেদের মতো করে খুশি থাকার চেষ্টায় রয়েছেন শিল্পা ও রাজ।


 

Follow Us:
Download App:
  • android
  • ios