বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থার ব্যানারে 'পাতাল লোক'-চলতি বছরে  সবথেকে বেশি আলোচিত ওয়েব সিরিজের মধ্যে একটি। একদিকে লকডাউন তার উপর করোনা আতঙ্কের মধ্যেই চুটিয়ে ব্যবসা করেছে এই ওয়েব সিরিজ। মুক্তি পাওয়ার পর থেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। 

আরও পড়ুন-'ওয়ান-নাইট স্ট্যান্ড' দিয়েই প্রেমের শুরু, আমূল বদলে গিয়েছিল গোবিন্দ-র ভাগ্নের জীবন...

একদিকে প্রশংসা, অন্যদিকে সমালোচনা-বিতর্ককে তুড়ি মেরে নিজের লক্ষ্যে এগিয়ে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা। হাজারো বিতর্কের সম্মুখে পড়তে হয়েছে প্রযোজক অনুষ্কাকে। এমনকী অভিযোগও দায়ের হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। তাতেও তিনি থেমে নেই। বরং সমস্ত সমালোচনার মুখে কুলুপ এটে তিনি পরিকল্পনা করছেন দ্বিতীয় সিজনের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে  তিনি জানিয়েছেন, পাতাল লোকে এতটা সাফল্য পাবো কখনও ভাবিনি। তবে মানুষ যখন এতটাই গ্রহণ করেছে তাই সিজন ২ এর পরিকল্পনার কথা ভাবছি।

 

 

তবে এখনই নয়, দর্শককে আরও কিছুটা অপক্ষো করতে হবে। ছবি হোক বা ওয়েব সিরিজ সবসময়েই তিনি নির্বাচনী। কারণ ভাল বিষয়বস্তু হলেই তিনি কাজ করবেন, না হলে নয়। বাস্তব ভিত্তিক জিনিসের উপর বরাবরই তার টান। সেখান থেকেই ভাল জিনিসের উপর বেশি জোর দেন অনুষ্কা। 'পাতাল লোক সিজন ২' কবে আসবে এই নিয়েই  দর্শকদের মধ্যে উৎসাহ তুঙ্গে। সত্য ঘটনার উপরই তৈরি হবে এই ওয়েবসিরিজ। ইতিমধ্যেই তার কাজও শুরু হয়ে গেছে।