সদ্য লাভ রঞ্জণ ছবির প্রথমভাগের শ্যুট শেষ করেছেন শ্রদ্ধা কাপুর। বলিউডের এখন তিনি ব্যস্ততম অভিনেত্রী। যার ফলে খুব একটা ভ্যাকেশন মোডে দেখা যায় না শ্রদ্ধা কাপুরকে। সম্প্রতি তিনি রণবীর কাপুরের বিপরীতে ছবি শ্যুট করছেন। যার জেরে একাধিকবার ভাইরাল হয়ে উঠেছে লাভ রঞ্জণ। তবে এবার খানিক ছুটির পালা। বেশ কিছুটা সময় এখন শুধুই ফ্যামিলি টাইম। দাদার বিয়ে, সঙ্গে নিজের জন্মদিন বলে কথা। মলদ্বীপে পাড়ি দিলেন সপরিবারে শ্রদ্ধা কাপুর। 

আরও পড়ুন- ক্যাটরিনাকে তো চেনেন, ফ্যাটরিনাকে কি চেনে, সোশ্যাল মিডিয়া ভেঙে চুরমার করেছিল জারিনকে

 

 

সিদ্ধান্ত কাপুরের সেই ছবিই এখন নেট দুনিয়ায় ভাইরাল। একদিন আগেই শ্রদ্ধা-সিদ্ধান্তকে দেখা যায় বিমামবন্দরে। সেখান থেকেই তাঁরা একই সঙ্গে পাড়ি দিচ্ছিলেন মলদ্বীপে। পরণে ক্যাপশন দেওয়া একই টি মুহূর্তে নেট দুনিয়ার নজর কাড়ে। এরপর বিয়ের অনুষ্ঠান থেকে একের পর এক ছবি আসতে থাকে প্রকাশ্যে। তাঁদের দাদা প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে শিজা মোরানির বিয়ের ছবিতেই এখন বুঁদ নেট দুনিয়া। সোশ্যাল মিডিয়ায় দাদার বিয়ের ছবি শেয়ার করে তাঁদের শুভেচ্ছাও জানান শ্রদ্ধা । 

 

 

 

এরই মাঝে শ্রদ্ধার জন্মদিন। এবার জন্মদিন মলদ্বীপেই পালন করবেন শ্রদ্ধা। যার ফলে ভ্যাশেকন মোড এখন তুঙ্গে। উপস্থির রয়েছেন শক্তি কাপুরও। বেশকিছুদিনের প্ল্যানিং নিয়েই ছুটি কাটাতে এখন ব্যস্ত শ্রদ্ধা। কিছুদিনের জন্য লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে ছুটি নেওয়ার পালা। হাতে এখন বেশ কয়েকটি প্রজেক্ট শ্রদ্ধার। ছুটি থেকে ফিরেই একের পর এক ছবির শ্যুটে ফিরবেন তিনি। তবে এখন কেবলই শুভেচ্ছা আদান-প্রদানের পালা।