শ্রদ্ধা কাপুর বরাবরই প্রকৃতি প্রেমী। সঙ্গে পশুদের প্রতিও থাকে তাঁর করা নজর। তাঁদের যাতে কোনও সমস্যায় না পড়তে হয়, সেই নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন বলিউড ডিভা। কয়েকমাস আগেই আরে বনভুমির হয়ে বৃষ্টিতে ভিজে প্রতিবাদ করতে দেখা গিয়েছে তাঁকে। শ্রদ্ধা কাপুর লাইম লাইটে থাকলেও নিজেকে সাধারণের মধ্যেই তুলে ধরতে বেশি পছন্দ করেন তিনি। 

এবার পশুদের হয়ে সরব হলেন অভিনেত্রী। মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আষে বিষ দিয়ে পশুদের মেরে ফেলা, রাস্তায় গাড়ি চাপা পড়া থেকে শুরু করে পিটিয়ে মারা, নানা পরিস্থিতির কবলে পড়ে অসহায় ভাবে প্রাণ যায় তাদের। এবার সেই পশুদের হয়ে নয়া আন্দোলনের ডাক দিলেন শ্রদ্ধা কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করলেন। যা ভারত সরকার থেকে শুরু করে বিভিন্ন সেলিব্রিটিকে ট্যাগও করলেন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We are in 2020. It’s high time the penalties are stricter and the laws change. We need change NOW 🙏💜 @narendramodi @cmomaharashtra_ @adityathackeray @manekagandhibjp @thejohnabraham @diamirzaofficial @anushkasharma @shazamorani @aliaabhatt @varundvn @tigerjackieshroff @dishapatani @jacquelinef143 @siddhanthkapoor @priyaankksharma @rajkummar_rao @sidmalhotra @deepikapadukone @priyankachopra @shahidkapoor @actorprabhas @hrithikroshan @bhumipednekar @ananyapanday @saraalikhan95 @janhvikapoor @rohanshrestha @ayushmannk @jyotikakatkar @_praveen_nair @maaheknair @tedthestoner @nishthabijlani @taapsee @sonamkapoor @rheakapoor @arjunkapoor @adityaroykapur @amitabhbachchan @beingsalmankhan @amtmindia @aslisona @ashar_meet @ishankhatter @kartikaaryan @athiyashetty @niveditaasharma @remodsouza @leepakshiellawadi

A post shared by Shraddha ✶ (@shraddhakapoor) on Jul 24, 2020 at 3:36am PDT

;

 

শ্রদ্ধার কথায়, এটা ২০২০, এখন নতুন আইনের সময় হয়েছে। বদলাতে হবে পুরোনো আইন। পশুদের সমস্যার কারণ হলেই দিতে হবে জরিমানা, নতুন আইনে এমনই হাজা ঘোষণা করা হোক। শ্রদ্ধা কাপুরের ফলোয়ার বাঘা বাঘা বলিউড স্টারেদের থেকে অনেক বেশি। তাই তাঁর এই উদ্যোগ মুহূর্তে ছড়িয়ে পড়ে। সকলের নজরও কাড়ে তা। বেশ কিছু সেলিব্রিটি এখন এই পোস্ট শেয়ারও করছেন নেটদুনিয়ায়।