সদ্যই শেষ হয়েছে 'বিগ বস ১৩'। বহু কাদা ছোড়াছুড়ির পর বিজয়ীর ট্রফি হাতে উঠেছে সিদ্ধার্থ শুক্লার। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। সেই নিয়েই  প্রশ্ন উঠেছে দর্শকদের মনে। জনপ্রিয় জুটি হিসেবে তারা সকলের কাছে পরিচিত ছিলেন। এমনকী হ্যাশট্যাগ  'সিডনাজ ' ও ততটাই জনপ্রিয় ছিল।

আরও পড়ুন-অ্যাসিড আক্রান্ত বাংলার মেয়ের বিয়ে, সঞ্চয়িতার ছবি শেয়ার করে শুভেচ্ছাবার্তা শাহরুখের...

ফের দেখা হল সিদ্ধার্থ-শেহনাজের । তবে এটা কোন বিগবসের ঘরের ক্লিপিং নয়। সত্যিকারেরই বিগবসের ঘরের বাইরে দেখা হয়েছে তাদের। সম্প্রতি ইনস্টাগ্রামে  একটি ছবি শেয়ার করেছেন শেহনাজ। ছবি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন রিইউনিয়ন। এই ছবি প্রকাশ্যে আসার পরই জল্পনা ক্রমশ গাঢ় হচ্ছে।

আরও পড়ুন-'প্রিয় অভিনেতাদের মধ্যে রণবীর একজন', শ্যুটিংয়ের ছবি শেয়ার করে টুইট অমিতাভের...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Sidnaaz 🔥🔥🔥

A post shared by Shehnaaz Shine (@shehnaazgill) on Feb 25, 2020 at 11:46am PST

 

আরও পড়ুন-মলদ্বীপেই বসছে রিচা-আলির বিয়ের আসর, জোর গুঞ্জন টিনসেল টাউনে...

বিষয়টি একটু খোলসা করে বলা যাক,  'মুঝসে শাদি কারোগে ' -এর একটি এপিসোডের জন্য মুম্বইয়ে শ্যুটিং -এর জন্য তারা আবার একসঙ্গে। সিদ্ধার্থও সেই পোস্ট শেয়ার করেছেন।  'মুঝসে শাদি কারোগে '-এর প্রথম এপিসোডেই দেখা মিলবে তাদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Back Again #myfirstpost

A post shared by Sidharth Shukla (@realsidharthshukla) on Feb 25, 2020 at 2:03pm PST

 

বিগবসেও তারা ফেভারিট কাপল হিসেবে ভোট পেয়েছেন। কিছুদিন আগেই শেহনাজকে নিয়ে নিজের মনের কথা খুলে বলেছিলেন  সিদ্ধার্থ। এমনকী শেহনাজ যখন পারসের সঙ্গে ঝগড়া করেন তখন নাকি সবথেকে বেশি মিষ্টি লাগে শেহনাজকে। এমনকী মনের কথা বলার পর প্রকাশ্যে সিদ্ধার্থকে চুমুও খেয়েছেন শেহনাজ। সম্প্রতি সেই ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে সিদ্ধার্থকে একবার নয়, একাধিকবার চুমু খেতে দেখা গেছে অভিনেত্রীকে। আর যতদিন যাচ্ছে ততই যেন সিদ্ধার্থ-শেহনাজের প্রেম প্রকাশ্যে আসছে।