বলিউডে করোনার থাবা। সদ্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অভিনেতা অমিতাভ বচ্চন। এখনও হাসপাতালেই ভর্তি রয়েছেন পুত্র অভিষেক। এমনই পরিস্থিতিতে খানিকটা স্বস্তি ফিরলেও আবারও করোনায় আক্রান্তের খবর উঠে এলো বিটাউন থেকে। এবার করোনাতে আক্রান্ত হলেন গায়ক এসপি বালাসুহ্মণ্যম। কয়েকদিন ধরেই শরীরে দেখা দিয়েছিল উপসর্গ। তাই তড়িঘড়ি ডাক্তারের কাছে যেতেই মিলল সংবাদ। 

আরও পড়ুনঃ বন্ধ ঘরের রহস্য, এক নিখুঁত খুনের জট খুলবে রাত আকেলি হ্যায়

এসপি বালাসুহ্মণ্যম বর্তমানে ভর্তি রয়েছেন চুলাইমেড়ুর হাসপাতালে। সেখান থেকেই একটি ভিডিও শেয়ার করে তিনি জানান, বিগত কয়েকদিন ধরেই তাঁর শরীরে অস্বস্তি ভাব ছিল। যা তাঁকে ও তাঁর পরিবারকে ভাবিয়ে তোলে। পাশাপাশি জ্বরও আসে গায়ে। সামান্য কাশি হলে মুহূর্তে তিনি ডাক্তারের পরামর্শ নেন। ডাক্তার তাঁকে করোনা টেস্ট করতে বলেছিলেন। তারই রিপোর্ট বেড়িয়েছে পজিটিভ। ডাক্তার তাঁকে বাড়িতেই থাকতে বলেছিলেন, কিন্তু পরিবারের কথায় তিনি হাসপাতালে ভর্তি হয়ে যান। 

বর্তমানে স্বাস্থ নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই। তিনি সুস্থ আছেন বলে একটি পোস্ট করেন। পাশাপাশি তিনি এও অনুরোধ করেন কেউ যেন তাঁকে ফোন না করেন। তিনি নিজেই স্বাস্থের খবর সকলকে দেবেন। কারণ হাসপাতালে তিনি ফোন ধরতে পারবেন না। করোনার সতর্কতা নিয়ে গান বাঁধতেই ব্যস্ত ছিলেন গায়ক। তবে তাঁরই দেহে এখন করোনা। ফলে স্থগিত রয়েছে সব কাজ। পরিবারের কারুর এখনও উপসর্গ দেখা দেয়নি। সকলেই সুস্থ আছেন।