লকডাউনে যেন জনপ্রিয়তা পৌঁচ্ছেছে আরও তুঙ্গে। দীর্ঘ ছয় মাস সাধারণ অধিকাংশ সময়টাই কাটিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানেই নিত্য যে মানুষগুলো বিনোদন দিয়ে গিয়েছেন তাঁরাই হলেন ইউটিউবার। কেবল ভালো কনটেন্ট সরবরাহ করেই বাজিমাত। সেই ইউটিউবারদেরই এবার ঢল নেমেছে নয়া বিগ বস ১৪-তে। সলমনের ঘরে এবার প্রবেশ করতে চলেছে চার ইউটিউবার। যার মধ্যে অন্যতম নাম ক্যারিমিনাতি। 

আরও পড়ুনঃ 'অভিষেককে যদি ঝুলন্ত অবস্থায় পেতেন, এভাবে বলতে পারতেন', জয়াকে তোপ কঙ্গনার

বাংলাদেশের ফরিদাবাদ থেকে সম্প্রতি ক্যারিমিনাতি পৌঁচ্ছেছেন মুম্বইয়ে। নিয়ম মেনেই তাঁকে ১৪ দিন কোয়ারেন্টাইন করা হয়েছে একটি হোটেলে। তাঁর সঙ্গেই কোয়ারেন্টাইনে রয়েছেন আরও ৩। ১৪ দিন কাটলেই শুরু শ্যুট। সলমন খানও রয়েছেন মুম্বই সিটিতে। ১ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বস ১৪-র শ্যুটিং। তিন অক্টোবর পর্দায় তারই প্রিমিয়র। সোশ্যাল মিডিয়া স্টারেরা ছাড়াও এবার বিগ বসে নজর কাড়বে- জ্যাসমিন ভাসিন, প্রতিভা পুনিয়া, সারা গুরপাল, জান কুমার সানু প্রমুখকে। 

ক্যারিমিনাতি সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় জনপ্রিয় নাম। তাঁর ভিডিও মুহূর্তে দর্শকদের মন কাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা এই হটস্টারকে এবার দেখা যাবে বিগ বসের পর্দায়। সঙ্গে থাকা আরও তিন ইউটিউবার, যাঁরা বর্তমানে কেবলই নিজের ভক্তের সংখ্যা ও কাজের দ্বারাই জনপ্রিয়। প্রত্যেকেই দর্শকদরবারে নজর কেড়েছেন নানা রকমের কনটেন্ট দিয়ে, তাঁরাই এবার এই শো-এর মধ্যে দিয়ে পৌঁচ্ছে যাবেন সাধারণের ড্রইং রুমে।