বছর কয়েক আগের ভুলের মাসুল এখনও দিতে হচ্ছে সোনাক্ষীকে। কৌন বনেগা করোরপতিতে প্রশ্ন ছিল হনুমান কার জন্য জরিবুটি নিয়ে এসেছিল। সোনাক্ষি এ বিষয় অবাক হয়ে তাকিয়ে থাকায় অমিতাভ বচ্চনও খানিক অবাক হয়ে গিয়েছিলেন। এই নিয়ে সোনাক্ষিকে টার্গেট করেই মুকেশ খান্না সম্প্রতি জানিয়েছিলেন, "ধারাবাহিকগুলি পনুঃসম্প্রচারিত হয়ে অনেক দিক দিয়েই ভাল হয়েছে। যেমন যারা জানে না হনুমান কার জন্য জরিবুটি এনেছিল, তাদের একটু জ্ঞান বাড়বে।"

আরও পড়ুনঃবিয়ের পরও একাধিক নারীসঙ্গে মজেছিলেন জিতেন্দ্র, ভালবাসার মায়াজালে কারা দিয়েছিলেন ডুব

আরও পড়ুনঃলক ডাউনের দৌলতে অসাধ্য সাধন, গর্বিত ভিকি শেয়ার করলেন ভিডিও

এবার মুকেশের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন অভিনেতা নীতিশ ভরদ্বাজ। মহাভারতে কৃষ্ণ রূপে দর্শককে মুগ্ধ করেছিলেন তিনি। এখনও সোনাক্ষীকে সমর্থন করে তিনি মুকেশের বিরুদ্ধে খানিক গলা চড়িয়েছেন। তিনি জানান, একা সোনাক্ষীকে টার্গেট করে লাভ নেই। এই প্রজন্মের অনেকেই মহাভারত-রামায়নের বিষয় জানে না। ১৯২২ এর পর থেকে বিনোদন জগতে বিপুল পরিবর্তন এসেছে। তাই বলে এখনকার প্রজন্মকে দোষ দেওয়া উচিত নয়। বিষয়টি মুকেশ ভালভাবেও বলতে পারতেন। সিনিয়র অভিনেতারা নিজেদের প্রাপ্য সম্মান পেতে চাইলে সেভাবেই আচরণ করা প্রয়োজন। 

আরও পড়ুনঃ'অমিতাভ নিঃসন্দেহে বড়, কিন্তু আমি তাঁর থেকে একটু বেশি', শাহরুখের মন্তব্যে ঝড়

প্রসঙ্গত, গোটা শক্তিমান সিরিজ নিয়ে আসছে দূরদর্শন। রামায়ণ এবং মহাভারতের পুনঃসম্প্রচার নিয়ে যেখানে দেশবাসী উৎসাহিত, সেখানেই শক্তিমানের পুনঃসম্প্রচার যেন উপড়ি পাওনা হিসেবে পেল সকলে। মুকেশ খান্না ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন রামায়ণ ও মহাভারতের পর আসতে চলেছে তাঁর জনপ্রিয় ধারাবাহিক শক্তিমান। 

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস