করোনার সময় দেশের পাশে প্রতিটা মানুষ। নিজ নিজ সামর্থ অনুযায়ী সাহায্যের জন্য এগিয়ে আসছে। কেউ দিচ্ছে অর্থ, কেউ দিচ্ছে সাধ্য ও সামর্থ অনুযায়ী যোগাযোগ। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ, পিছিয়ে নেই সেই তালিকা থেকে কেউ। এই পরিস্থিতিতে বিভিন্ন রাজ্যের বিভিন্ন এনজিও এগিয়ে এসেছে সাহায্যের জন্য। প্রতিটা এনজিও সকলের কাছে পৌঁছে যাচ্ছে করোনা কালে সাহায্য নিয়ে। 

আরও পড়ুন- করোনার মাঝেই খোলা টলিপাড়া, পরিস্থিতি সামাল দিতে একগুচ্ছ নয়া নির্দেশিকা 

তবে কোন কোন এনজিও এই সময় পুরো উদ্যোমে কাজ করছে! তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন! আদেও অর্থ সঠিক জায়গাতে যাবে তো! ঠিক ঠিক মানুষের কাছে সাহায্য পৌঁছবে তো! এমনই নানা প্রশ্ন মানুষের মনে ঘুড়তে থাকে, কোনও জালিয়াতি এড়াতে মানুষ নিশ্চিত ভরসার জায়গা খুঁজতে এখন মরিয়া। আর এবার সেই বিশ্বস্ত ঠিকানার হদিশই এবার পাইয়ে দিলেন সোনাম কাপুর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এনজিও-র বিস্তারিত তথ্য। যেখানে সাহায্য করলে নিশ্চিত সাহায্য পৌঁছে যাবে সাধারণের কাছে। এই পোস্ট করা মাত্রই তা মুহূর্তে সকলের নজর কাড়ে। সেলিব্রিটির ভরসাতেই সাধারণ ভরসা করে নিজের সাহায্য তাদের হাতে তুলে দিলেই তা পৌঁছে যাবে সঠিক যায়গায়। এই বিশ্বাসেই এবার কমেন্ট বক্সে ভির জমাচ্ছে ভক্তমহল।