এক কথায় বলতে গেলে মাল্টি ট্যালেন্ট বলতে যা বোঝায় টাইগার শ্রফ হলেন তাই। তাঁর পর্দায় উপস্থিতি মানেই যেন এক ফুল প্যাকেজ। মার্শাল আর্ট থেকে শুরু করে অভিনয়, নাচ কোনও দিক থেকে খামতি রাখতে নারাজ এই অভিনেতা। এবার সামনে এলো তাঁর গানের গলা। যা মুক্তি পেলেই লাইকের বন্যা বইল নেট দুনিয়ায়। টাইগারের গলায় মুগ্ধ ভক্তরা লাইকের বন্যা বইয়ে দিল। 

 

 

প্রথম টিজার মুক্তি পেতেই চমে গিয়েছিল সকলেই। টাইগার জানিযেছিলেন, তাঁর এক ছোট্ট প্রয়াস। লকডাউনে নিজেকে এইভাবেই গড়েছেন তিনি। বহুদিন ধরে তাঁর গানের ইচ্ছে ছিল। কিন্তু তা শেখা হয়ে ওঠেনি। এবার সেই গানেই নজর দিয়েছিলেন টাইগার। লকডাউনে নিজেকে নতুন করে গড়ে নিয়ে নয়া ভার্সানে হাজির তিনি জনসমক্ষে। গানের নাম আনবিলিভবেল। পপ কালচার আউটফিট ও বিগ ব্যাং-এর সঙ্গে চুক্তি বদ্ধ হয়েই তিনি তৈরি করেন এই গান। 

 

 

গান মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় টাইগার তা শেয়ার করে লেখেন, সবে শেখা শুরু। অনেক কিছু জানার বাকি রয়েছে। তিনি চেষ্টা করেছেন। প্রথমদিন যেমন একটা বাড়ি থেকে অন্য বাড়িতে ঝাঁপ দেওয়াটা ছিল কঠিন ঠিক তেমনটাই এক সাহসী পদক্ষেপ এটা অভিনেতার কাছে। কেবল গানই নয়, পাশাপাশি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে এই গানের। সুন্দর করে কম্পোজ করা এই গানের ভিডিওতেই নজর কাড়ে সকলের।