প্রভাস অভিনীত সাহো ছবি ইতিমধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছে বহুবার। বিগ বাজেটের এই ছবিতে আবারও বাহুবলির অ্যাকশন সিক্যুয়েন্স-এ টানটান উত্তেজনা দেখা দিয়েছে ভক্তদের মধ্যে। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই সাহো ঘিরে বেজায় কৌতুহল সৃষ্টি হয়েছে সকলের মধ্যে। দক্ষিণী এই ছবিতে মুখ্য ভুমিকায় থাকছেন প্রভাস ও শ্রদ্ধা কাপুর। ছবির টিজার থেকে ট্রেলার, পোস্টার থেকে গান, সবই প্রকাশ্যে আসার পরই নজর কাড়ে সকলের। এবার মুক্তি পেল সাহো ছবির গান। 

ফ্লোরে-এ এবার হিট-বিটে অনবদ্য প্রভাস। শ্রদ্ধা কাপুরের সঙ্গে সাইকো সাইয়ার নাচের সিক্যুয়েন্স অসাধারণ। পার্টি গানে বাহুবলী। শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাইট ক্লাবের ফ্লোরে চোখ ধাঁধানো ডান্স স্টেপে গানের তালে মাতালেন প্রভাস-শ্রদ্ধা জুটি। সোমবারই সাহো ছবির প্রথম গান প্রকাশ্যে আসা মাত্রই তা ভাইরাল হল। সাইকো সাইয়া গানের টিজার মুক্তি পেয়েছিল দুদিন আগেই। তারই এক ঝলক চোখে পড়া মাত্রই গানের মুক্তির অপেক্ষায় ছিলেন ভক্তরা।

আরও পড়ুনঃ মনিকা ও মাই ডার্লিং- গানে নজর কাড়ল ছবির ট্রেলার, রহস্যের ইঙ্গিত চিত্রনাট্যে

সাইকো সাইয়া মুক্তি পাওয়ার পরই প্রভাস-শ্রদ্ধা পর্দার রসায়নের জোরদার আভাস মিলল পরতে-পরতে। ছবিতে কেবলই গান মিউজিক নয়, অনবদ্য অ্যাকশন, স্টান্ট-এরও প্রয়োগ রয়েছে ভরপুর। দক্ষিণী ছবির বিশেষত্বই অ্যাকশন। ফলে এই ছবিও কানায় কানায় ভরলো অ্যাকশনে। এখন অপেক্ষা কেবল ছবি মুক্তির। আগামী মাসে ১৫ই আগস্ট মুক্তি পাবে ছবি।