বর্তমানে সোনু নিগামের গানের সফর আগের মত আর নেই। জৌলুস হারিয়েছে কেরিয়ারের একাধিক অধ্যায়। একের পর এক গান একসময় সুপারহিট, আছি তাড়াতাড়ি ঝুলিতে প্রায় নেই বললেই চলে। তবে মাঝেমধ্যে বিভিন্ন রিয়ালিটি শোর মাধ্যমে দর্শক দরবারে হাজির হয়ে থাকেন সোনু নিগাম। এরই মাঝে তার সঙ্গে ভাইরাল ছোট্ট ছেলে নবীন। বাবার সঙ্গে গলা মিলিয়ে একাধিক ভক্তদের নজর কেড়েছে নবীন।

সোনু নিগাম সোশ্যাল মিডিয়ায় বড্ড বেশি সক্রিয়। মাঝেমধ্যেই ফেসবুক লাইভ হোক নরমাল স্টেটমেন্ট তিনি হাজির হন নয়া লুকে। আর সেখানেই করা একাধিক মন্তব্য নেটদুনিয়ায় হয়ে ওঠে ভাইরাল। সম্প্রতি প্রকাশ করা তেমনি মন্তব্য ঘিরে ঝড় উঠেছে নেট পাড়ায়। সোনু নিগামের ছেলের গলা বেশ ভালো। সোনুর ভক্তরা চায় নবীন বড় হয়ে গায়ক হক। এমনই সময় সোনু নিগাম জানালেন তিনি জানিনা তার ছেলে গায়ক প্রফেশন বেছে নিক। বিশেষ করে ভারতে।

 

এই মন্তব্য করে বিতর্কে জড়াতে সোনু নিগমকে। প্রশ্ন ওঠে একাধিক, যদিও সে বিতর্ক উড়িয়ে সোনু নিগাম সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নবীনের গেমিং ইন্টারেস্ট, তাই তিনি চান নবীন গেমার হোক। নিজের স্বপ্ন নিজের ইচ্ছে পূরণ করুক। তাই নিয়েই এখন নবীন পড়াশোনা করছে। এরই মাঝে গানের দুনিয়ায় আসলে কেরিয়ারটা হবে সম্পূর্ণ অন্য ধরনের। সেটাই চান না কারক। তিনি নিজের ছেলেকে একজন সফল গেমার হিসেবে দেখতে চান। এতে বেজায় চটলেন খুদে নবীনের ভক্তরা। খুব উগ্রে দিলেন সোনুর উপর।