অসহায়ের সহায় বর্তমানে সোনু সুদ। করোনার আবহে অভিনেতাকে নতুন করে চিনল সাধারণ মানুষ। একের পর এক তারকারা সাহায্যের হাত বাড়িয়েছেন সাধারণের পাশে দাঁড়াতে। তবে ,সকলকে ছাপিয়ে নিজের সর্বস্য দিয়ে মানুষকে বিপদের মুখ থেকে ফিরিয়ে নতুন জীবন দিয়েছেন তিনি। আর তাঁর নেওয়া এই পদক্ষেপের নেই কোনও বিরাম, নেই বিশ্রাম। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিদিনই উঠে আসে হাজার হাজার অসহায় মানুষের আর্তনাদ। যা নজর এড়ায় না অভিনেতার। 

আরও পড়ুনঃ 'আ স্যুটেবল বয়' তাবু-ঈশানের রোম্যান্স, গভীর ছিল তাঁদের রসায়ন, জানালেন অভিনেতা

এবার জলপাইগুড়ির এক অসহায় মহিলার জীবনে সুদিন ফেরানোর জন্য মাঠে নেমে পড়লেন সোনু। কিছু দিন আগেই স্বামীকে হারিয়েছেন মহিলা। লকডাউনে কাজ নেই। ছোট সন্তানকে নিয়ে কোনও মতে দিন কাটছে তাঁর। এরই মধ্যে আবার জলপাইগুড়িতে বন্যা। তার জেরে এবার ভেসে গিয়েছে বাসস্থানও। অসহায় ভাবে সন্তানকে নিয়ে দিন কাটাচ্ছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নজর পড়ে অভিনেতার। 

 

 

দুস্থ মহিলার অবস্থা দেখে তাঁকে বাড়ি তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও সেশার করে জানালেন সোনু। লকডাউনে একাধিক মানবিক উদ্যোগ নিয়েছেন সোনু। এবার উত্তরবঙ্গের বন্যায় ভেসে যাওয়া দুস্থ পরিবারকে আশ্রয় করে দেওয়ার কথা জানিয়ে আরও একবার সকলের নজর কাড়লেন সোনু সুদ। একাধিক মানুষকে চাকরির ব্যবস্থাও করে দিচ্ছেন তিনি তাঁর অ্যাপের মাধ্যমে।