আটকে যাওয়া পরিযায়ী শ্রমিকের নিজের বাড়িতে পৌঁছতে সাহায্য করে এখন দেশের একজন অভিনেতার নামই সকলের মুখে মুখে। সোনু সুদ। বলিউডে বিভিন্ন ছবিতে সহঅভিনেতা অর্থাৎ সাপোর্টিং রোলেই বেশি পরিচিত ছিলেন। মানুষের বিপদের সময় নিজের বাড়ি থেকে জীবনের ঝুঁকি নিয়ে বেরিয়ে এলেন। হাজারও মানুষের জন্য নিজে বাসের আয়োজন করে, দাঁড়িয়ে থেকে তাদের বাড়ি পৌঁছনোর ব্যবস্থা করে দিলেন। এরপর কেউ আর সিনে হিরোদের নাম মনে রাখছে না। সকলে কেবল সোনু সুদের নামই যপে চলেছে।

অভিনেতার মানবিকতার পরিচয় সকলে পেয়েছে। এবার সকলে পেলেন সোনুর সেন্স অফ হিউমারের পরিচয়। এক নেটিজেনের ঠাট্টার জবাব যেভাবে তিনি দিয়েছে তাতে, অভিনেতাকে বাহবা দেওয়া ছাড়া কারও কাছে কোনও উপায় নেই। সোনুকে ট্যাগ করে একজন নেটিজেন লিখেছেন, "সোনু ভাই, আমি নিজের বাড়িতে আটকে আছি। আমি ঠেক (মদের দোকান) অবধি পৌঁছে দিতে পারবেন দয়া করে।"

 

 

এর উত্তরে সকলেই ভেবেছিলেন সোনু হয়তো গুরুগম্ভীর কিছু লিখবেন। তবে অভিনেতা রিপ্লাইয়ে তাঁর প্রশংসায় পঞ্চমুখ সকলে। এক কথায়, সেই নেটিজেনকে তিনি জবাব দিলেন, "ভাই আমি ঠেক থেকে তোমায় বাড়ি পৌঁছে দিতে পারি। প্রয়োজন হলে বল।" অভিনেতা যে ঠাট্টার জবাব চূড়ান্ত সারক্যাজম দিয়ে দিতে পারেন, তা বলাইবাহুল্য। যদিও অধিকাংশ নেটিজেনের মতে, যে এই প্রশ্নটি সোনুকে ঠাট্টার ছলে করেছে, তেমনটা করা উচিত হনি। দেশের এমন বিপদে মজা না করাই ভাল। এমনই উপদেশ দেওয়া হয়েছে সেই ব্যক্তিকে।