২ নভেম্বর দিনটি সিনেমাপ্রেমী বহু মানুষের কাছে বিশেষ একটি দিন। কারণ ২ নভেম্বর বলিউডের কিং শাহরুখ খানের জন্মদিন। দেশ-বিদেশে ছড়িয়ে থাকা তাঁর অগণিত দর্শক এই দিনে মুম্বই-তে তাঁর বাড়ি মন্নত-এর সামনে ভীড় জমান তাঁকে এক ঝলক চোখের দেখা দেখবেন বলে। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ বলিউডের বেতাজ বাদশা। এই বছর শাহরুখ খান তাঁর ৫৫ তম জন্মদিন উদযাপন করবেন। 

 

 

প্রতি বছর শাহরুখ খান তাঁর ভক্তদের সঙ্গে দেখা করার জন্য একটি ইভেন্টের আয়োজন করেন তিনি। তবে এবার তাঁর ভক্তদের জন্য খারাপ খবর পাশাপাশি সুসংবাদও রয়েছে। এই বছর শাহরুখ খান তাঁর ভক্তদের সঙ্গে স্বশরীরে দেখা করতে পারবেন না বলেই জানিয়েছেন। প্রতি বছর কয়েক হাজার ভক্ত তাঁর বাংলো মন্নত-এর বাইরে অপেক্ষা করেন। তবে এই বছর করোনার কারণে এই ইভেন্ট বন্ধ রাখা হয়েছে।

তবে শাহরুখ তাঁর ভক্তদের হতাশ একেবারেই হতাশ করবেন না। উল্টে আজকের জন্য তাঁর ভক্তদের জন্য রয়েছে বিশেষ কিছু পরিকল্পনা। কিং খান এই বছর অনলাইনে তার জন্মদিনটি উদযাপন করবেন। করোনার কারণে শাহরুখ তাঁর ভক্তদের কাছে একটি অনুরোধ জানিয়েছেন। শাহরুখ খানের ফ্যান ক্লাবের পক্ষ থেকে জানা গিয়েছে যে, এই বছর তাঁরা ভার্চুয়াল পদ্ধতিতে এই জন্মদিনের আয়োজন করবেন। তিনি বলেছিলেন যে করোনার পরেও এই বিশেষ দিনটি আবারও বিশেষ ভাবেই উদযাপিত হবে।

আরও পড়ুন- হানিমুনে গৌরীর সরলতার সুযোগ নিয়েছিলেন শাহরুখ, ঠকিয়ে ছিলেন স্ত্রীকে

সূত্রের খবর অনুযায়ী এখনও পর্যন্ত হিসেব অনুযায়ী বিশ্বজুড়ে প্রায় ৫০০০ ভক্ত ভার্চুয়াল পার্টিতে যোগ দিতে চলেছেন। শাহরুখ খানের ভক্তরা ২ নভেম্বর তাঁর জন্য একটি ভার্চুয়াল জন্মদিনের অনুষ্ঠান করবেন। এই পার্টি সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। একই সঙ্গে, ১ নভেম্বর রাতেই নিজের বার্থডে কেক কেটে ফেলবেন শাহরুখ।