২০০৫ সালে বান্টি অর বাবলি ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। রানী মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন অভিনীত এই ছবি দর্শকের মনে জায়গা করে নিয়েছিল অনায়াসে। এবার বলিউডে সেই ছবিরই সিকুয়াল আসতে চলেছে।

পরিচালনায় থাকছেন সাদ আলি। প্রথম ছবি বান্টি অর বাবলি ছবিটিও পরিচালনা করেছিলেন তিনি। বান্টি আর বাবলি জুটির এই দুই চরিত্রের চোখে ছিল জীবন গড়ার স্বপ্ন, কিন্তু পথটা ছিল বাঁকা। মজার এই চিত্রনাট্যে দুই তারকাই নজর কাড়া অভিনয় করেছিলেন। ছবির এক বিশেষ অংশে অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছিল। এমনকি বান্টি অর বাবলি ছবির আইকন গান কাজরারে-তে সপরিবারে নেচেছিলেন বিগ বি। সঙ্গে ছিলেন ঐশ্বর্য ও অভিষেক।  

এবার সেই ছবিই পুনরায় আসতে চলেছে বড় পর্দায়। ছবির নাম বান্টি অর বাবলি এগেইন। অনেক দিন আগেই ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছিল, কিন্তু প্রযোজক সংস্থা এই বিষয় কোনও গ্রিন সিগনাল না দেওয়ার ফলে অপেক্ষায় থাকতে হয় টিমকে। ২০১৯-এ অবশেষে মেলে সন্মতি। তাই ছবির কাজ শুরু হতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী আমাগী মাসেই এই ছবির শ্যুটিং শুরু করবেন পরিচালক। যদিও এই ছবিতে তারকার লিস্টে থাকছেন কারা সেই নিয়ে কোনও ইঙ্গিতই দেয়নি বান্টি অর বাবলি টিম।

প্রসঙ্গত অভিষেক বচ্চন ও রানী মুখোপাধ্যায় জুটিকে দর্শক পেয়েছেন বশ কয়েকটি ছবিতে। যার মধ্যে উল্লেখযোগ্য লাগা চুরনি মে দাগ, কাভি আলবিদা না কেহনা, হাম তুম প্রভৃতি ছবিতে।