সবে মাত্র মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত ছবি স্টুডেন্ট অব দ্য ইয়ার-২। সেখানে আনকোরা দুই নতুন মুখের দেখা মিললেও সেই ম্যাজিক কাজ করল না বড় পর্দায়। একাই ছবিটিকে টেনে নিয়ে গেছিলেন টাইগার শ্রফ। বক্স অফিসে ১০০ কোটের ক্লাবে জায়গা করতে পারল না এই ছবি। তাই আবারও পুরোনও ম্যাজিকেই ছবি তৈরির পথে হাঁটতে চলেছেন করণ জোহর। 
২০০৮ সালে বলিউডে সাড়া ফেলেছিল দোস্তানা ছবি, যে ছবিতে মুখ্যভুমিকায় অভিনয় করেছিলেন জন আব্রাহাম, অভিষেক বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়া। সেই ছবিরই এবার সিক্যুয়েল বানাতে চলেছেন পরিচালক। 

প্রকাশ্যে এলো নতুন ছবির খবর। নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় পরিচালক জানালেন, দোস্তানা ২ তৈরি হতে চলেছে। সেই ছবিতে এবার রইল না কোনও নতুন মুখের সন্ধান, কিন্তু নতুন জুটিকে নিয়ে কাজ করতে চলেছেন পরিচালক। এই ছবিতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ন। শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। তবে দুটি চরিত্রের নাম প্রকাশ্যে এলেও প্রকাশ পেল না তৃতীয় অভিনেতা নাম। ফলেই তা নিয়ে জল্পনা এখন তুঙ্গে বি টাউনে। 

গল্পের মূলে রয়েছে ত্রিকোণ কোণের প্রেমের রসায়ণ, তারই মূল দুই চরিত্রের নাম প্রকাশ্যে আনলেন পরিচালক। তবে তৃতীয় পদে থাকতেই পারে কোনও নতুন মুখ। সে সম্ভাবনার কথা এখনই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।