শাহরুখ কন্যা বলে কথা। একের পর এক পোস্ট ঘিরে নানা বিতর্কের সামনে এসেছিলে সুহানা খান বারে বার। কখনও উঠে এসেেছে নেপোটিজম বিতর্ক, কখনও আবার বাধ সেধেছে গায়ের রঙ। সুহানা খান সব সময়ই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। ভোগ ম্যাগাজিনে তাঁর কভার ফোটোশ্যুট নিয়ে শুরু হওয়া বিতর্কের জল বহু দূর গিয়েছিল। কখনও আবার ক্রেডিটকার্ড দেখানোর জ্বালায় জ্বলেছে সুহানা। 

আরও পড়ুন- করোনার কোপ কাটিয়ে উঠার পথে মুনমুন পরিবার, কাজে ফেরার পথে রাইমা

এবার সেই পথকেই বন্ধ করে দিলেন তিনি। বর্তমানে কোভিড পরিস্থিতি খানিক স্বাভাবিক। তাই আবারও ইউনিভার্সিটিতে ফিরে গেলেন সুহানা। এতদিন পরিবারের সঙ্গে কাটছিল সময়। সেখানে গিয়ে ফাঁকা লাইব্রেরী থেকে ছবি শেয়ার করেছেন সুহানা। কিন্তু অদ্ভুতভাবে কিছু লেখা যাবে না সেই পোস্টে। বন্ধ করে দিয়েছেন কমেন্ট বক্স। যার ফলে ট্রোল হোক বা প্রশংসা কোনও কিছুই লেখা যাবে না সেখানে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

 

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুহানা বুঝিয়ে দিলেন সুহানা সুখের দিন শেষ। আবারও আগের পরিস্থিতে ফেরা। মুহূর্তে তা সকলের নজর কাড়ে। ইতিমধ্যেই সুহানা অভিনয়ের দাপটে দেখিয়ে দিয়েছেন  তাঁর ভবিষ্যৎ কোথায়। তবে শাহরুখের লক্ষ্যে আগে ডিগ্রি তারপর অভিনয় জগত। তবে সুহানাকে কবে দেখা যাবে বড়পর্দায় সেই অপেক্ষাতেই এখন দিনগুণছে ভক্তমহল।