Asianet News BanglaAsianet News Bangla

Subhashree Ganguly: ক্যামেরার পেছনে থাকা শুভশ্রীর পরিবার, সকলের সঙ্গে আলাপ করালেন টলিস্টার

এক-একটি সেলিব্রিটি পিছু বেশ কয়েকজন মানুষ থাকেন যারা দিনভর অক্লান্ত পরিশ্রম করে তাকে পারফেক্ট লুক সঙ্গে সিকিউরিটি দেবার চেষ্টা করেন। শুভশ্রী সামনে আনলেন এবার ক্যামেরার পেছনে থাকা স্পেশাল টিমকে। 

Subhashree Ganguly introduce with her team bjc
Author
Kolkata, First Published Nov 29, 2021, 3:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একজন সেলিব্রিটি (Celebrity) মানেই তাঁর থেকে পারফেক্ট লুক সকলেই আশা করে থাকে। তার স্টাইল (Style) থেকে শুরু করে মেকআপ সবটাই ভক্তরা চান পুঙ্খানুপুঙ্খভাবে নকল করে নিতে। আর ঠিক সেই কারনেই এই বিষয়ে বিশেষ যত্নশীল হতে হয় সেলিব্রিটিদের। রাত জেগে শুটিং করা, একই সময়ে ফিগার (perfect Figur) ধরে রাখার জন্য সঠিক ডায়েট মেনটেন করা, ভালো ছবি তোলা এবং সেগুলো ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা, এখানেই শেষ নয় সঙ্গে থাকে ভালো পোশাক এবং নিজেকে সুন্দর করে সাজিয়ে তোলা। আর এই সব কখনোই একা হাতে সম্ভব নয়। তাই এক-একটি সেলিব্রিটি পিছু বেশ কয়েকজন মানুষ থাকেন, যারা দিনভর অক্লান্ত পরিশ্রম করে তাকে পারফেক্ট লুক সঙ্গে সিকিউরিটি দেবার চেষ্টা করেন।

রাত-বিরেতে শুটিং হোক বা ভক্তদের মাঝে ভিড় ঠেলে সকলের সঙ্গে দেখা করে নেওয়া হোক, একজন বডিগার্ড সেই মুহূর্তে দাঁড়িয়ে সেলিব্রিটিকে যে ভাবে সামলে রাখেন, এককথায় বলতে গেলে তাঁর পরিবারের সদস্যই বটে। সেলেবদের নিজের পরিবারের প্রতিটা মানুষের সঙ্গে যতটা বেশি সময় কাটে, তার থেকে অনেক বেশি সময় কাটে এইসকল মানুষগুলোর সঙ্গে। ডিজাইনার থেকে শুরু করে হেয়ার স্টাইলিস্ট, মেকআপ আর্টিস্ট, বডিগার্ড ফটোগ্রাফার এরাই দিনের অধিকাংশ সময় একজন সেলিব্রেটি চারপাশে থেকে থাকেন। আর এদের জন্যই কোথাও গিয়ে যেন নিজেকে আর পাঁচজনের থেকে অনেক আলাদা করে তোলা সম্ভব হয়।

 

 

সম্ভব হয় সঠিক সময়ে, সঠিক খাবারটা মুখে তোলা বা সম্ভবপর হয়ে ওঠে সঠিক জায়গায় সঠিক পোশাক নির্বাচন করে সকলকে তাক লাগিয়ে দেওয়া। তবে এই মানুষগুলো কখনো লাইম লাইটে আসেন না। এনাদের থাকে একটাই লক্ষ্য কীভাবে সেলিব্রেটিকে পৌঁছে দেওয়া যায় সেরা সেরা জায়গায়। একজন সেলিব্রেটিকে সেলিব্রেটি করে তোলার পেছনে যেমন ভক্তদের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ, ঠিক ততটাই এই টিমের ভূমিকাও একটা সেলিব্রিটির কাছে বিশেষ গুরুত্বপূর্ণ। আর ঠিক সেই কারণেই এবার সেই মানুষগুলোকে লাইমলাইটে এনে ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।

 

 

বরাবরই শুভশ্রী তার নানান কাজের জন্য ভক্তদের দরবারে প্রশংসিত। মিসুখে মনের মানুষ তিনি, সকলকে নিয়ে হাসি-খুশিভাবে থাকতে পছন্দ করেন। এবার তিনি তার টিমের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেওয়ার ফলে সকলেই আরো একবার প্রশংসায় পঞ্চমুখ হলেন। যে মানুষগুলো অক্লান্ত পরিশ্রমের জেরে একজন সেলিব্রিটি পেয়ে থাকেন পার্ফেক্ট লোক তারা কিন্তু সারাজীবন থেকে যায় ক্যামেরার পেছনে। না তাই শুভশ্রী কখনই তাদেরকে রাখলেনা ক্যামেরার পেছনে, এবারে কাস্ত ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলের সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দিলেন শুভশ্রী।

Follow Us:
Download App:
  • android
  • ios