শাহরুখ কন্যা সুহানা, জন্ম লগ্ন থেকেই সুহানা স্পটলাইটের আওতায় থাকা সুহানার সোশ্যাল মিডিয়ায় দাপট নেহাতই কম নয়। বিনোদন জগতে এখনও হাতে খড়ি হয়নি। তার আগেই নিজের হট লুকে সকলকে মুগ্ধ করেছেন তিনি। নিজের স্টানিং ফিগারই হোক বা শাহরুখ খানের দাপট, নানা সময় খবরের শিরোনামে উঠে আসা সুহানা আরও একবার নেট পাড়ায় হয়ে উঠলেন ভাইরাল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

messy 😷

A post shared by Suhana Khan (@suhanakhan2) on Oct 25, 2020 at 2:23pm PDT

 

হ্যালোইন নাইটে সকলেই সোশ্যাল মিডিয়ায় নানা লুকে পোস্ট করলেন। সেই তালিকা থেকে বাদ পড়লেন না শাহরুখ কন্যা সুহানাও। ক্রপটপ ও স্কার্ট পরে হয় লুকে সকলকে তাক লাগালেন তিনি। ইস্টাতে সেই ছবি শেয়ারও করলেন সুহানা। মুহূর্তে ছড়িয়ে পড়ল ভক্তমহলে। তবে কেবল এই স্টোরিই নয়। পাশাপাশি বেশ কটি ছবিও শেয়ার করেছেন সুহানা। নৈশ্যভোজে বিপুল আয়োজন। যা দেখে চমকে গেলেন ভক্তরা। 

 

 

সোশ্যাল মিডিয়ায় সুহানার ফলোয়ার সংখ্যা ১.৩ মিলিয়ান। আর তাই সুহানার কোনও পোস্টই ভাইরাল হতে খুব একটা সময় লাগে না। তবে কেবলই যে হট লুকে ভাইরাল এমনটা নয়। মুহূর্তে সুহানার নাম বিতর্কে জড়াতেও সময় লাগে না। ভোগ ম্যাগাজিনে কভার পেজে ছবি আসার পর থেকেই বেশ কয়েকটি মহলে তোপের শিকার হতে হয়েছে শাহরুখ কন্যাকে। বিনোদন জগতে পা না রেখেও হারে হারে মালুম পাচ্ছেন তিনি মাঠে নেমে লড়াই করার কঠিন বাস্তবের ছবিটা ঠিক কেমন।