মাঠে খেলা, ঘুড়ি ওড়ানো, রাস্তায় ক্রিকেট, ক্রমেই যেন সবকিছু ইতিহাস হয়ে যাওয়ার পথে পা বাড়িয়েছে। শিশুর জীবন থেকে হারাতে বসেছে শৈশব। খেলাধূলার করা মতন সময়ের বড়ই অভাব, বইয়ের বোঝা কাঁধে নিয়েই নাকানি চোবানি অবস্থা। শৈশবের স্বাদ কোথায়, কেবলই প্রতিযোগিতার শিকার হতে হচ্ছে খুদে স্কুল পড়ুয়াদের। তাদের জীবনটাই এবার খানিক রঙিন করার উদ্যোগ নিলেন সানি লিওন ও তার স্বামি ড্যানিয়েল। খুলে ফেললেন একটি স্কুলের শাখা। যেখানে ছোটদের পড়াশুনোর পাশাপাশি সমানতালে নজর দেওয়া হবে তাদের খেলাধূলার প্রতিও। 

স্কুলের নাম ডি আর্ট ফিউশন। কেন এমন সিদ্ধান্ত নিলেন সানি, উত্তরে নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সানি। তাদের শিশুকন্যা নিশা নাকি স্কুল যেতে ভিষণ ভালোসাবে। স্কুলেন নাম ডি আর্ট ফিউশন, বাড়িতে সর্বক্ষণ কেবলই স্কুলের গল্পই করতে থাকে মা বাবার সঙ্গে। স্কুলের প্রতি এই টান দেখে বেজায় খুশি সানি। স্কুল কর্তৃপক্ষের ওপর সদয় হয়ে খুলে ফেললেন এই স্কুলের নতুন শাখা। তবে মূল স্কুলের থেকে তা খানিক আলাদা ধাঁচে তৈরি হল। সেখানে খেলাধূলার ওপর বিশেষ নজর রাখা দেওয়া হবে। যাতে শিশুদের কাছে স্কুল আতঙ্কের কারণ না হয়ে ওঠে। বরং তারাও যেন সানি কন্যা নিশার মতনই স্কুলে যায় মনের আনন্দে। 

২০১৭ সালে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি। সেখান থেকে পরিবার সম্পূর্ণ হয় তাদের। বর্তমানে সানির বাড়িতে তিন সন্তানের দাপট। তাদের ঘিরে হাজারও স্বপ্ন সানি ও ড্যানিয়েলের চোখে।