Asianet News BanglaAsianet News Bangla

হট অ্যান্ড সেক্সি সানির সঙ্গে ডান্স ফ্লোরে আগুন জ্বালালেন রেমো, দেখে নিন 'নাচ বেবি'র ধামাকাদার ভিডিও

 প্রথমবার সানি লিওনের সঙ্গে দেখা গেল কোরিওগ্রাফার রেমো ডি সুজাকে। চলতি মাসের শুরুতেই অত্যাধুনিক পোস্টার ও টিজার দিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছে মাচাও মিউজিক।  আজই মুক্তি পেল তাদের প্রথম মিউজিক ভিডিও। ভূমি ত্রিবেদী এবং ভিপিন পাটওয়ার গাওয়া  গানের সঙ্গে  এই প্রথমবার জুটি  বাঁধলেন সানি এবং  রেমো।
 

Sunny Leone and Remo D'souza set the dance floor on fire in Naach baby song BRD
Author
First Published Sep 6, 2022, 12:56 PM IST

দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেল মাচাও মিউজিকের নতুন গাবরা গান নাচ বেবি। এই প্রথমবার সানি লিওনের সঙ্গে দেখা গেল কোরিওগ্রাফার রেমো ডি সুজাকে। চলতি মাসের শুরুতেই অত্যাধুনিক পোস্টার ও টিজার দিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছে মাচাও মিউজিক।  আজই মুক্তি পেল তাদের প্রথম মিউজিক ভিডিও। যা মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ছড়িয়ে পড়েছে। মিউজিক ভিডিও নিয়ে শুরু থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল। অবশেষে সেই উত্তেজনা থামল। ভূমি ত্রিবেদী এবং ভিপিন পাটওয়ার গাওয়া  গানের সঙ্গে  এই প্রথমবার জুটি  বাঁধলেন সানি এবং  রেমো।

প্রথমবারের সানি লিওন এবং রেমো ডি সুজা একফ্রেমে। সানি লিওন এবং রেমো ডি সুজা  একসঙ্গে জুটি বেঁধেছেন এই খবরটি সামনে আসার  পর থেকেই ভক্তরা গানটির জন্য অধীর অপেক্ষায় ছিলেন। দুজনকে একসঙ্গে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। মাচাও মিউজিকের নতুন গাবরা ভিডিও নাত বেবি সমস্ত প্রত্যাশাকে পূরণ করেছে। রেমো ও সানির দুর্দান্ত কেমিস্ট্রি মনে ধরেছে ভক্তদের। মিউজিক ভিডিও নিয়ে সানি লিওন বলেছেন,  নাচ বেবি একটি গারবা ট্র্যাক, এবং এটি একটি অসাধারণ গান৷  আমি  এতে কাজ করতে পেরে  খুব খুশি।  আমি নাচ বেবি  কাজ করার সম্মতি দিয়েছি কারণ আমার রাখি ভাই, হিতেন্দ্র কাপোপারা, আমাকে গানটিতে থাকতে বলেছিলেন। এবং রেমোর  সাথে একসঙ্গে নাচ  করা,  এটা একটা দারুণ অভিজ্ঞতাও বটে । নাচ বেবির প্রযোজক পীযূষ জৈন ,যিনি মাচাও মিউজিকের কল্পনা করেছেন তিনি জানিয়েছেন, সানি আমাদের পারিবারিক সদস্য। আমি তার এবং ড্যানিয়েলের সাথে কয়েক বছর ধরে ঘনিষ্ঠভাবে কাজ করেছি। তাকে কাস্ট করে গানটি বেছে নেওয়া আসলে সেট চূড়ান্ত করার মতোই উত্তেজনাপূর্ণ ছিল।  সুন্দরী সানির অভিনয় মিউজিক ভিডিওটিকে অন্য মাত্রা এনে দিয়েছে। সানি এই  ভিডিওতে পারফর্ম করতে বিনামূল্যেই রাজি হয়ে যান, তবে  আমি মনে করি শোবিজের দুনিয়ায় এমনটা খুব কমই ঘটে। এছাড়া মাচাও মিউজিকের প্রযোজক ও সহ-প্রতিষ্ঠাতা আহির যোগ করেছেন, সানি লিওন নামের মতোই উজ্জ্বল। সেটে তার উপস্থিতি, রিহার্সালে ডেডিকেশন সবটাই নজর কাড়ার মতো ছিল। নাচ বেবি  এখন সমস্ত অনলাইন  প্ল্যাটফর্মেই দেখা যাচ্ছে।

 

 

বলিউডের একাধিক সিনেমা ও মিউজিক ভিডিওর কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন রেমো ডি সুজা। রিয়্যালিটি শো 'ডান্স ইন্ডিয়া ডান্স' -এর বিচারক আসনেও তাকে দেখা গেছে বহুবার। মিঠুন চক্রবর্তী অভিনীত বাংলা ছবি 'লাল পাহাড়ের কথা'-র মাধ্যমে পরিচালনায় আসেন রেমো। এর পরে 'ফালতু', 'এবিসিডি সিরিজ', 'আ ফ্লাইং জেট', 'রেস থ্রি', 'স্ট্রিট ডান্সার থি ড্রি' মতো সিনেমাও তিনি পরিচালনা করেছেন। অন্যদিকে ২০১২ সালে 'জিসম ২', নীল ছবির লাস্যময়ী সানি লিওনের বলিউডে আত্মপ্রকাশ। সলমন খানের বিগ বসের দৌলতে পরিচিতির শিখরে পৌছেছিলেন সানি লিওন। সেই পর্ন তারকাই আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন। বলিউডের টপমোস্টদের সঙ্গে ইতিমধ্যেই কাজ সেরে নিয়েছেন সানি লিওন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios