লকডাউনের মধ্যে ফের নেটদুনিয়ায় ভাইরাল হলেন সানি লিওন। একদিকে লকডাউন অন্যদিকে সানির শরীরী উত্তেজনা।  সানি লিওন মানেই নয়া চমক,  সানি লিওন মানেই শরীরী উত্তেজনা। কখনও বিকিনিতে তো কখনও আবার ঘোড়ার পিঠে চড়ে একের পর এক ছবি শেয়ার করে তিনি রীতিমতো ঝড় ফেলে দিয়েছেন। তার রূপের জাঁদুতে ঘায়েল করেছেন আট থেকে অষ্টাদশীকে। এই লকডাউনের মধ্যে নয়া রূপে হাজির হয়েছেন সানি লিওন।

আরও পড়ুন-এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সানি লিওন।  যা প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছেন অভিনেত্রী।  এর আগেও বহুবার বিজ্ঞাপনে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে এবার সম্পূর্ণ অন্য ভঙ্গিতে সকলকে চমকে দিলেন অভিনেত্রী। সব বিষয়কেই বেশ সাবলীল ভাবে ফুটিয়ে তোলেন এই তন্বী অভিনেত্রী। দেখে নিন এক ঝলক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Are you ready to play the game? Introducing @manforceindia Game condoms for the player in you!! #SunnyLeone

A post shared by Sunny Leone (@sunnyleone) on Apr 21, 2020 at 6:50am PDT

 

আরও পড়ুন-দেশে করোনা মোকাবিলায় এবার 'কালো ঘোড়া' সেপসিস ড্রাগ, ভরসা রাখছে এইমস...

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ২০ হাজারের গণ্ডি ছুঁয়ে ফেলল, বিশ্বে সংক্রমণের শিকার ২৫ লক্ষ...

আরও পড়ুন-করোনা পজিটিভ প্রসূতির সুস্থ সন্তান, খুশির হাওয়া ফুলেশ্বরের হাসপাতালে...

ভিডিওটিতে দেখা গেছে লাল শাড়িতে বৃষ্টিতে ভিজে ফুটবল খেলছেন অভিনেত্রী। আর এই হট ভিডিও নিজের ইনস্টাতে শেয়ার করে অভিনেত্রী। তবে শুধু ভিডিও নয়, তার ক্যাপশনেও নজর কেড়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, 'খেলার জন্য আপনি তৈরি তো'। মুহূর্তের মধ্যে সানির এই ভিডিও দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।  কিছুক্ষণের মধ্যেই লক্ষ লক্ষ ভিউ ছাড়িয়েছে।  এর আগেও ম্যানফোর্সের বিজ্ঞাপনে দেখা গেছে সানিকে। তবে এইরকম মুডে প্রথমবার সবাইকে চমকে দিলেন সানি। নীল ছবির দুনিয়া ছেড়ে আজ তিনি বলিউডে স্বপ্রতিষ্ঠিত। আর বি-টাউনে নিজের জায়গা করতেও তিনি যথেষ্ঠ লড়াই চালিয়ে গেছেন।  তার শরীরী জাঁদুর মায়াজালে সকল পুরুষের ঘুম উড়িয়েছেন সানি। তার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী। মুহূর্তের মধ্যে ছবিতে লাইক, কমেন্টের সংখ্যা ক্রমশ বেড়ে গেছে। এবং শুধু তাই নয় হু হু করে ভাইরাল হয়েছে তার ছবিগুলি।সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। নিজের ইনস্টাগ্রাম, টুইটার ঘাটলেই তার প্রমাণ মেলে। বি-টাউনে ইতিমধ্যেই নিজের একটি আলাদা জগত তৈরি করে ফেলেছেন এই লাস্যময়ী অভিনেত্রী।সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন।  মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি  শেয়ার করেন। তবে এবার আর পরিবারের সঙ্গে নয়, রেড হট লুকে বাজিমাত করেছেন সানি।