সারা বিশ্ব জুড়ে একটানা লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন ভাইরাল  হল সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের এক ছবি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন লতা। যেখানে তাকে বন্দুক হাতে দেখা গেছে। আর লতার পাশেই রয়েছেন সিআইডি অফিসার। কিন্তু লকাডাউনের মধ্যে বন্দুক হাতে কী করছেন লতা। এই প্রশ্নই এখন সকলের মুখে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mera ek pasandida photo CID team ke saath.

A post shared by Lata Mangeshkar (@lata_mangeshkar) on Apr 21, 2020 at 6:48am PDT

 

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, লকডাউনের সকলেই পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়েছে। আর সেই তালিকায় রয়েছেন লতা মঙ্গেশকরও। ঘরবন্দি দশায়  নিজের পুরোনো স্মৃতি ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন লতা।  মুহূর্তের মধ্যে ছবিটি নজর কেড়েছে নেটিজেনদের। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Lata Mangeshkar (@lata_mangeshkar) on Apr 21, 2020 at 6:57am PDT

 

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ২০ হাজারের গণ্ডি ছুঁয়ে ফেলল, বিশ্বে সংক্রমণের শিকার ২৫ লক্ষ...

আরও পড়ুন-করোনা পজিটিভ প্রসূতির সুস্থ সন্তান, খুশির হাওয়া ফুলেশ্বরের হাসপাতালে...

আরও পড়ুন-চিকিৎসকদের পর এবার চারজন নার্স, কলকাতা মেডিক্যালে করোনা আতঙ্ক জারি...

 

টিভি সিরিয়ালের মধ্যে আর কিছু থাকুক বা নাই থাকুক সিআইডি মাস্ট। সিআইডি-র অন্যতম ভক্ত লতা মঙ্গেশকর। সব কাজ বাদ দিয়েও এই সিরিয়াল তিনি দেখবেনই। আর এই সিআইডি সিরিয়ালের গোটা টিমকেই তার খুবই পছন্দ। সালটা ২০১৩। সিআইডি-র গোটা টিম গিয়েছিলেন লতার সঙ্গে দেখা করতে। আর এই ছবিও সেই সময়কার। সিআইডি ধারাবাহিকের এসিপি  অভিনেতা শিবাজিকে লতার খুবই পছন্দ। আর তার সঙ্গেই নিজের এই মজার ছবি শেয়ার করেছেন লতা। ছবির ক্যাপশনে নিজের মনের কথা জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'সিআইডি-ক পুরো টিমের সঙ্গে আমার প্রিয় এই ছবি।'