সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারা আলি খানের নাম জড়িয়েছিল কেদারনাথ ছবির সেটেই। সেখানেই একে অপরকে প্রথম চেনা। কিন্তু সেই জল্পনা যে কখন ভেতরে ভতরে সত্যি হয়ে গিয়েছিল তা কেউ বুঝতেই পারেনি। এরপর থেকেই একের পর এক খবরের হেডলাইনে জায়গা করে নেয় এই জুটি। তবে সুশান্ত মৃত্যুর পর কৃতি স্যাননের নাম প্রকাশ্যে উঠে এলেও আসেনি সারার নাম। এবার সারাকে নিয়ে খুম খুললেন সুশান্তের ঘনিষ্ট বন্ধু। 

আরও পড়ুনঃ প্রতিদিন মাত্র ২০ মিনিট, মিলবে ক্যাটের মত ফিগার, টিপস দিলেন খোদ ক্যাটরিনা

সুশান্তের সঙ্গে সারা সম্পর্ক ছিল প্রকৃত প্রেম। তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে জানান, দুজন দুজনকে যেভাবে সন্মান দিতেন তা চট করে এখনকার সম্পর্ক চোখে পড়ে না। কেবল সম্পর্কের খাতিরেই নয়, একে অন্যের কাজকেও যথেষ্ট গুরুত্ব দিতেন ও তাঁদের মাঝে সমঝতা ছিল বিস্তর। কিন্তু বাধা হ৯য়ে দাঁড়ায় বক্স অফিস। সুশান্তের ছবি সোনচিরিয়া ফ্লপ হওয়ার পরই সারা বিচ্ছেদ ঘটায় এই সম্পর্কে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We accept the love we think we deserve -Stephen Chbosky

A post shared by Samuel Haokip (@jamlenpao) on Aug 19, 2020 at 9:21pm PDT

 

যদিও এই পরিস্থিতির জন্য বলিউড মাফিয়াকেই দায়ী করেছেন সুশান্তের বুন্ধু। তবে তিনি প্রথম নন, পাশাপাশি কেদারনাথ শ্যুটিং সেটের অনেকেই জানিয়েছিলেন, তাঁরা একই সঙ্গে থাকতেন, একই ঘরে। যদিও সেই সম্পর্ক বেশিদিন না টিকলেও, বর্তমানে এই পোস্ট আবারও নেপোটিজম নিয়ে ঝড় তুলেছে। পুনরায় ভাইরাল হয়ে উঠএছে করিনা কাপুরের দেওয়া পরামর্শ, প্রথম ছবির হিরোকে ডেট করো না।