Asianet News Bangla

ইডি-র দফতরে হাজির হলেই কি গ্রেফতার হবেন রিয়া, মুখ খুললেন বিহারের ডিজিপি

  • আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া
  • গতকালই প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে স্যামুয়েল মিরান্ডাকে
  • ইডির সামনে হাজির হলেই গ্রেফতার হতে পারেন রিয়া
  • ইডির দফতরে হাজির হবেন না রিয়া বলে মন্তব্য করেছেন বিহারের ডিজিপি 
Sushants death case  Will Rhea chakraborty can be arrested at the ED's office BRD
Author
Kolkata, First Published Aug 7, 2020, 10:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে রিয়ার বিরুদ্ধে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা। সুশান্তের মৃত্যুর রহস্যের তদন্তভারও সিবিআই এর হাতে তুলে দেওয়া হয়েছে। মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে যাওয়ার পরই রিয়া চক্রবর্তী, ইন্দ্রজিৎ চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, সন্ধ্যা চক্রবর্তীর বিরুদ্ধে  এফআইআরও দায়ের করেছে সিবিআই।সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগের পরই ইডির তরফ থেকে আর্থিক তছরূপের মামলা দায়ের করা হয়েছে। এবার সেই তদন্তেই সমন পাঠানো হয়েছে রিয়া চক্রবর্তীকে।

আরও পড়ুন-আয়ের পরিমাণ মাত্র ১৪ লাখ, কীভাবে কোটি কোটি টাকার মালকিন হলেন রিয়া, জানুন আসল সত্য...

আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। তবে শুধু টাকা তছরূপই নয়, সুশান্তের বোর্ড অফ ডিরেক্টরেট পদেও ছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। সেই সংস্থারও আর্থিক লেনদেন খতিয়ে দেখছে ইডি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে রিয়া চক্রবর্তীর সহযোগী স্যামুয়েল মিরান্ডাকেও ইডি জিজ্ঞাসাবাদ করেছেন। এবং সোমবার এই মামলায় সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট সন্দীপ শ্রীধরকে এবং মঙ্গলবার রিয়ার রীতেশ শাহকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। গতকালই প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদের মুখে পড়েছে স্যামুয়েল মিরান্ডা। তবে সংবাদমাধ্যমের সামনে তিনি পুরোপুরি স্পিকটি নট ছিলেন।

আরও পড়ুন-কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী...

শুধু তাই নয়, সম্প্রতি মুম্বইতে দুটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন রিয়া। রিয়ার এই সম্পত্তির  লেনদেনও খতিয়ে দেখছে ইডি। কোটি কোটি টাকার সম্পত্তি কীভাবে বাড়ালেন রিয়া, কে-ই বা তাকে সাহায্য করেছে, তাও খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য স্যামুয়েলকে রিয়াই নিয়োগ করে। বর্তমানে রিয়ার অবর্তমানে সুশান্তের অর্থের হিসেব-নিকেশ স্যামুয়েলই রাখতনে। তবে মৃত্যুর পর থেকেই নিখোঁজ হয়ে যান স্যামুয়েল।  তবে ইডির দফতর থেকে বেরানোর পর কেন তিনি মুখ খোলেননি তা নিয়েও জল্পনা শুরু হয়েছে। অন্যদিকে আজ রিয়ার হাজিরা হওয়ার কথা ইডির দফতরে। এ বিষয়েই বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে জানিয়েছেন। মনে হচ্ছে আজ ইডির দফতরে হাজির হবেন না রিয়া। কারণ ইডির সামনে হাজির হলে যদি তাকে গ্রেফতার হতে  হয়, সেই ভয়ের কারণেই হয়তো রিয়া ইডির মুখোমুখি হবেন না।

Follow Us:
Download App:
  • android
  • ios