Asianet News BanglaAsianet News Bangla

Peace Is Beautiful-বিচ্ছেদে কোনও বিদ্বেষ নেই, রয়েছে শুধুই শান্তি, ইন্সটা পোস্টে লিখলেন সুস্মিতা সেন

চুল দিয়ে মুখটা হালকা ঢেকে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন সুস্মিতা সেন। ক্যাপসানে লিখেছেন, পিস ইজ বিউটিফুল অর্থাৎ শান্তিই সুন্দর। 

Sushmita sen Wrote Peace Is Beautiful After Breakup with Boyfriend
Author
Kolkata, First Published Dec 24, 2021, 5:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বড়দিনের আগেই সম্পর্কের ভাঙন। দীর্ঘদিন ধরেই বয়সে বেশ খানিকটা ছোট প্রেমিক রোমান শলের (Rohman shal) সম্পর্ক নিয়ে প্রাক্তন বিশ্বসুন্দরীকে নানানভাবে আক্রমন করা হত। কিন্তু সেইসব সমালোচনা বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে দিতেন সুস্মিতা। সম্পর্ক নিয়ে যখন জোড়কদমে চলছে কাঁটাছেড়া, সুস্মিতা সেন ও রোমন শলের (Sushmita-Rohman Shal Love Relation) অসমবয়সী প্রেমের ভাঙন নিয়ে বিতর্কিত খবর উঠে আসছে পেজ থ্রি-র পাতায় ঠিক সেই সময়ই একপ্রকার বিতর্কের মাঝই যেন নিস্তরঙ্গ যাপন সুসের। সোশ্যাল সাইট ইন্সটগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে সুস্মিতা (Sushmita Sen)লিখেছেন, সম্পর্কের বিচ্ছেদের (Relationship Break Up) পরও কিন্তু কোনও তিক্ততা সৃষ্টি হয়নি, বরং শান্তিই বজায় রয়েছে। বিচ্ছেদের ঠিক পরের দিনই চুল দিয়ে মুখটা হালকা ঢেকে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপসানে লিখেছেন, পিস ইজ বিউটিফুল অর্থাৎ শান্তিই সুন্দর(Peace Is Beautiful)। বলি তারকাদের সম্পর্কের ওঠা-নামা ও ভাঙন সবটাই হয়ে ওঠে পেজ থ্রি-র ক্রসপি আইটেম।  সেই তালিকা থেকে বাদ গেলেন না একাধারে প্রাক্তন বিশ্ব সুন্দরী ও বলি অভিনেত্রী সুস্মিতা সেনও। বলাই বাহুল্য, সুস্মিতা সেন ও রোহন শলের অসমবয়সী প্রেম যখন প্রকাশ্যে এসেছিল তখন ও তাঁদের সম্পর্কের কাহিনি হয়ে উঠেছিল বিনো দুনিয়ার আলোচিত বিষয়। আর সম্পর্ক ভাঙনের গল্পটাও ফের একবার উঠ এল পেজ থ্রি-র চর্চার খাতায়।

প্রসঙ্গত, বিগত ১ বছর ধরেই এই লাভবার্ডের প্রেমের বাঁধন একটু একটু করে আলগা হচ্ছিল। বিভিন্ন সময়ই বিনো দুনিয়ার অন্দরে কান পাতলে শোনা যেত, তাঁরা নাকি একসঙ্গে থাকছেন না। তবে এই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কেউই কখনও মুখ খোলেননি। সম্পর্ক শুরুর গোড়ার দিকে তাঁদের প্রেমের মজবুত প্রেমের বাঁধন দেখে অনেকেই  এই সম্পর্কের অটুট বন্ধনের ওপর ভরসা রেখেছিলেন। কিন্তু সেই সব আশা-ভরসায় জল ঢেলে সোশ্যাল সাইটে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কে ইতি টানলেন বঙ্গ তনয়া সুস্মিতা সেন। প্রেমের সম্পর্কের বিচ্ছেদ হলেও, বন্ধুত্বের সম্পর্ক মোটেই নষ্ট হয়নি বলে জানিয়েছেন রোমান শলের প্রাক্তন প্রেমিকা সুস্মিতা সেন। নিজেদের পুরনো ছবি পোস্ট করে সুস্মিতা নিজেই সেই ইঙ্গত দিয়ে লিখেছেন, তাঁরা বন্ধু ছিল, বন্ধুই থাকবে। 

আরও পড়ুন-Sushmita Sen Break-up: রহমানের সঙ্গে বিচ্ছেদ, সেলিব্রেশন মরসুমেই সম্পর্ক ভাঙল সুস্মিতা সেনের

সুস্মিতা সেন-রোহন শলের সম্পর্কের বিচ্ছেদের বিষয় একটা কথা না বললেই নয়, বড়দিনের আগে প্রেমিক যুগলের আলাদা হওয়ার ঘটনা তাঁদের ব্য়ক্তিগত জীবনের যেমন বড় ঘটনা, ঠিক তেমনই পেজ থ্রি-র খবরের জন্যও এই ভাঙন নিঃসন্দেহে একটি বড় ঘটনা। শুধু পার্থক্য দেখার দৃষ্টিভঙ্গিতে। 

Follow Us:
Download App:
  • android
  • ios