সুজান খানের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে থাকার পর বিবাহ করেছিলেন হৃত্বিক রোশান। তাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ এক কথায় সকলের নজর কাড়ত। তবে কিছু দিনের মধ্যেই ঘটে ছন্দ পতন। হৃত্বিক নিজেই সাফ জানিয়ে দিয়েছিলেন, যে তাঁর কারণেই ভাঙছে পরিবার। বিবাহ বিচ্ছেদই তখন বেছে নিয়েছিলেন তাঁরা। হৃত্বিকের কথায় একাধিক মেয়ের সমাগম তাঁর জীবনে, সুজানের কোনও দোষই ছিল না। তিনি নিজেই সরে যাচ্ছেন। 

আরও পড়ুন- পাতলি কমরিয়া গানে ঝড় তুলছেন মৌনি, প্র্যাক্টিস ভিডিও-তে পার্ফেক্ট ফিগারে ভাইরাল হট-কুইন

 

যদিও এরপর নানা সম্পর্কের হাতছানি থাকলেও হৃত্বিক রোশান কিন্তু কোনও সম্পর্ককেই স্থায়ীভাবে মেনে নেয়নি। উল্টে এখন আবারও অভিমান ভুলে সুজানের সঙ্গে দিব্যি আছেন তিনি। তবে এক দিকে যখন ভাঙা ঘর জোরা লাগার পথে, তখনই আবার ঘর ভাঙল সুজান খানের বোন ফারহা খান আলির। তিনি হলেন বিখ্যাত জুয়েলারি ডিজাইনার। সিলেক্টিভ ডিজাইনেই তিনি ফুঁটিয়ে তোলেন নানা রকমের নক্সা। 

 

 

ডিজে অকিলের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এবার সেই সম্পর্কেই পড়ল ছেদ। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করেন তারা। পাশাপাশি এও জানান, যে তাঁদের মধ্যে এই সিদ্ধান্ত নেওয়ার পেছনে কোনও তৃতীয় ব্যক্তি নেই। তাঁরা নিজেরে ইচ্ছাতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। ভবিষ্যতে তারা খুব ভালো বন্ধু হিসেবেই একে অন্যের সঙ্গে যোগাযোগ রাখবেন।