Asianet News BanglaAsianet News Bangla

রজনীকান্তকে নকল করার চেষ্টায় সুশান্ত, হেসে গড়িয়ে যেতেন স্বস্তিকা, পোস্ট করলেন ভিডিও

  • সুপারস্টার রজনীকান্তের পরম ভক্ত ছিলেন সুশান্ত সিং রাজপুত
  • প্রায়সই তাঁকে নকল করার চেষ্টা করতেন তিনি
  • সেই বিষয়টি খোলসা করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়
  • পোস্ট করলেন পুরনো ভিডিও
Swastika Mukherjee posted a peek a boo of Sushant imitating Rajinikanth BAD
Author
Kolkata, First Published Jul 22, 2020, 11:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সুপারস্টার রজনীকান্তের পরম ভক্ত ছিলেন সুশান্ত সিং রাজপুত। তাঁকে নকল করার চেষ্টাও করতেন তিনি। তবে হাজার চেষ্টা করেও সঠিকভাবে নকল করতে পারতেন না। সেই কথাই প্রকাশ্যে আনলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দিল বেচারা ছবির শ্যুটিং চলাকালীন সুশান্তের একটি ভিডিও করেছিলেন স্বস্তিকা। যেখানে রজনীকান্তকে নকল করার চেষ্টা করছেন সুশান্ত। প্রায়সই তাঁকে নকল করার চেষ্টা করতেন তিনি। সেই ভিডিও এখন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃ'দিল বেচারা'র আর মাত্র একদিনের অপেক্ষা, এই সময় শেষ বারের মত দেখতে পাবেন সুশান্তের অভিনয়

স্বস্তিকা ভিডিওটি পোস্ট করে লিখেছেন, "খুব শীঘ্রই তুমি সকলের মন ভাল করতে আসছ। আমরা সকলেই রজনীকান্তকে ভালবাসি। ম্যানিও ভালবাসেষ সুশান্তও ভালবাসত। রজনীকান্তের একটি দৃশ্য অভিনয় করার চেষ্টা করছিল ও। ওর প্রচেষ্টা আমায় বারবার হাসাতো।" স্বস্তিকার এই ভিডিওতে আবেগঘন হয়ে উঠেছে গোটা সাবইারবাসী। দিল বেচারা ছবিতে শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠবে সুশান্তের মুখ। আর মাত্র একদিনের অপেক্ষা, শেষবারের মত দেখতে হবে তাঁকে, এটা যেন কেউ বিশ্বাসই করতে চাইছে না। দিল বেচারার জন্য অনেক লড়েছিল নেটিজেনরা। ওটিটি-তে কেন প্রেক্ষাগৃহে মুক্তি পাক ছবিটি। তবে সেই ইচ্ছা আর পূর্ণ হল না। মোবাইল-ল্যাপটপ স্ক্রিনে দেখতে হবে ছবিটি। ২৪ জুলাই। অধীর আগ্রহে বসে আছে গোটা দেশ। 

আরও পড়ুনঃ'পেরেক নয় ফাঁস দেওয়ার দড়ি এনেছিল ওরা, দীপেশ খুন করেছে সুশান্তকে', ভাইরাল হল ভিডিও

 

প্রেক্ষাগৃহে কোনও সুপারস্টারের ছবি মুক্তি পেলে যে উত্তেজনা সিনেপ্রেমীদের মধ্যে থাকে, তার চেয়ে কয়েক গুণ বেশি উত্তেজবনা রয়েছে সকলের মধ্যে। একদিনের অপেক্ষা মাত্র। তারপরই হটস্টারে মুক্তি পাবে দিল বেচারা। ঠিক সন্ধে সাড়ে সাততটা নাগাদ মুক্তি পাচ্ছে ছবিটি। দিল বেচারার প্রতিটি আপডেট সুশান্ত-ভক্তদের জন্য কতখানি গুরুত্বপূর্ণ তা বলে বোঝাবার নয়। ছবির ট্রেলারের লাইকসের বোতামে এখনও পড়ছে ক্লিক। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলারে রেকর্ড গড়েন প্রয়াত অভিনেতা। না থেকেও গড়ে দিয়ে গিয়েছেন ইতিহাস।

Follow Us:
Download App:
  • android
  • ios