এবার পর্দার রোম্যান্স আবির-রুক্মিনী। এ এক মধ্যবিত্ত পরিবার, বিবাহ জীবন, আর সাধারণ চোখে বিদেশ ভ্রমণের স্বপ্ন। দুই সন্তান ও স্ত্রীকে কথা দিয়ে নাজেহাল আবির। নিয়ে যাবেন সুইজারল্যান্ড। কিন্তু কোথায় কি, কোনও ট্রিপই সম্ভবপর হচ্ছে না পকেটের টানে। কথা না রাখতে পারার জন্য বারে বারে ভেঙে পড়তে দেখা যায় আবিরকে। যেভাবেই হোক স্ত্রীকে দেওয়া কথা সে রাখবেই, কিন্তু কীভাবে...

এমনই ছাঁচে গড়া এই ছবির গল্প। যার পরতে পরতে রয়েছে এখন সাংসারিক টানা পোড়েনের গল্প, যা সাধারণ মানুষের কাছে খুব চেনা। তবে ছবিতে থাকা দুই ইউএসপি-র দিকেই তাকিয়ে এখন প্রযোজক সংখ্যা। এক এই নতুন জুটি,পর্দায় ও দর্শকদের ওপর ঠিক কেমন প্রভাব ফেলবে। পাশাপাশি ভিন্ন স্বাদের ছবিতে আবির। এই ধরনের বেশ কিছু ছবিতে আবির চট্টোপাধ্যায়কে দেখা গেলেও তাঁর নামের সঙ্গে আখন গোয়েন্দার ছাপ। সোনাদা, ফেলুদা,ব্যোমকেশ, তিনিই পর্দার ভরসা। তাই এই ভিন্ন ঘরানার ছবিতেও একটু অন্যভাবে পেতে চলেছেন তাঁকে দর্শকেরা। যদিও অসুর ছবিতেও ভিন্ন লুকেই ধরা দিয়েছিলেন তিনি। 

এবার এই ছবিরই তৃতীয় গান প্রকাশ্যে এলো, ঘর বারান্দা। মধ্য রাত থেকে দিনের আলোয় ছুটির দিনে মধ্যবিত্তের রোম্যান্স। অনবদ্য লুকে ও আবেগ অনুভুতিতে গান ভরিয়ে তুললেন দুই তারকা। পাশাপাশি ততটাই মন ছুঁয়ে যায় দুই প্রবীণের স্মৃতিচারণ। গানের কথা লেখা শ্রীজাতর, সুর দিয়েছেন স্যাভি এবং গান গেয়েছেন ঈশান মিত্র। চলতি মাসের ১৩ তারিখ মুক্তি পাচ্ছে ছবি সুইজারল্যান্ড।