তাপসী পান্নু মানেই ছবির একটা বাড়তি পাওনা। আবার তাপসী মানেই ছবি হিটের ফর্মূলা। তবে এইবারের চরিত্রটাও বেশ চ্যালেঞ্জিং তাপসীর কাছে।  অমিতাভের সঙ্গে বদলা ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়েছিল। এছাড়া কয়েকদিন আগেই 'ষান্ড কি আঁখ' ছবিটিও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।  অভিনয় জগতে পা দেওয়ার মাত্র কিছুদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে একটা  জায়গাটা পাকিয়ে নিয়েছেন। একের পর এক ছবিতে চরিত্র নিয়ে বিভিন্ন রকমের এক্সপেরিমেন্ট করেই চলেছেন তাপসী। তার ব্যতিক্রমী অভিনয় তাকে উচ্চতার শিখরে পৌঁছে দিয়েছে। কখনও থ্রিলার আবার কখনও প্যাশনেট কোনও চরিত্র- সবেতেই তিনি সাবলীল। অভিনয় যে তার সহজাত তা বারেবারে প্রমাণ দিয়েছেন তাপসী।  আবারও নারীকেন্দ্রিক পোস্টে ঝড় তুললেন অভিনেত্রী তাপসী পান্নু। 

আরও পড়ুন-নারী দিবসের দিন ফোটোশ্যুটে ট্রোলড হলেন দীপিকা, মুহূর্তে ভাইরাল ছবি...

আন্তর্জাতিক নারী দিবস  উপলক্ষে নিজের টুইটারে একটি টুইট করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, 'কোনও কিছু পরিবর্তন করতে হলে সবার আগে নিজেকে করুন। আর সেই কাজ আজ থেকেই শুরু হোক'। সকলকে নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে এগিয়ে চলার অনুপ্রেরণা জুগিয়েছেন তাপসী পান্নু। 'থাপ্পড়' টিমের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। দেখে দিন তাপসীর পোস্টটি।

 

 

বলিউডে পিতৃতন্ত্রের অবসান হচ্ছে। প্রথমসারির অভিনেত্রীদের তালিকায় তাপসীও চলে এসেছেন। পুরুষদের সঙ্গে সমানে সমানে টক্কর চলছে। নারীরাও যে কোনও অংশে কম যান না বক্স অফিসেই তা বুঝিয়ে দিচ্ছেন হারে হারে। একের পর এক নারীকেন্দ্রিক ছবিতে সুপারহিটের তকমা পাচ্ছেন তাপসী। তিনি একাই যেন ছবির কেন্দ্রবিন্দু। 

আরও পড়ুন-একান্তে সময় কাটাতে চান আলিয়া, ছবি পোস্ট করে জানালেন মনের গোপন কথা...


অনুভব সিনহা পরিচালিত তাপসী পান্নু অভিনীত  'থাপ্পড়' ছবিতে গার্হস্থ্য হিংসার নানা দিক তুলে ধরা হয়েছে। ছবিতে তাপসী পান্নুকে উচ্চ মধ্যবিত্ত পরিবারের উচ্চ শিক্ষিত নারী হওয়া সত্ত্ব্যেও স্বামীর মার খাওয়ার পর সেই সংসার টিকিয়ে রাখার যে উদ্যম সাহসী চরিত্রে দেখা গিয়েছে তাপসীকে। আর তাতেই তাকে কুর্নিশ জানিয়েছে সমালোচক মহলের একাংশরা। স্ত্রী গায়ে থাপ্পড় মারাটা কি এতটাই সোজা, আর দিনের পর দিন মেয়েরাই কেন সহ্য করবে সেই প্রশ্ন তুলেই সমাজকে কষিয়ে থাপ্পড় মারবে তাপসী।