Asianet News BanglaAsianet News Bangla

ডেবিউ করতে চলেছেন সুহানা খান-খুশি কাপুর ও অগস্ত্য নন্দা, প্রকাশ্যে দ্য আর্চিস-এর টিজার

কমিক বইয়ে চরিত্র আর্চি অ্যান্ড্রুজ ও তার বন্ধুদের এবার দেখা যাবে ওটিটি প্ল্যাট ফর্মে। সেখানে এক সঙ্গে দেখা দেবেন খুশি কাপুর, সুহানা খান ও অগস্ত্য নন্দা। শনিবার ১৪ মে নেটফ্লিক্সে ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল দ্য আর্চিস ফিল্মের প্রথম লুক পোস্টার শেয়ার করেছেন। পরিচালক জোয়া আখতর শেয়ার করেছেন সকলের ছবি। 

Teaser release of  the archies ABSC
Author
Kolkata, First Published May 14, 2022, 1:13 PM IST

বলিউডের স্টার কিডদের জীবন নিয়ে বরাবরই আগ্রহ থাকে দর্শকদের। তারা কী করছেন, কোথায় যাচ্ছে, এমনকী কবে রুপোলি পর্দায় পা রাখবেন- এই সবই প্রশ্ন থাকে মনে। এবার দর্শকদের সকল প্রশ্নের উত্তর নিয়ে এলেন জোয়া আখতার। নেটফ্লিক্সের ছবির মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান, খুশি কাপুর ও অগস্ত্য নন্দা। কমিক বইয়ে চরিত্র আর্চি অ্যান্ড্রুজ ও তার বন্ধুদের এবার দেখা যাবে ওটিটি প্ল্যাট ফর্মে। সেখানে এক সঙ্গে দেখা দেবেন খুশি কাপুর, সুহানা খান ও অগস্ত্য নন্দা। শনিবার ১৪ মে নেটফ্লিক্সে ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল দ্য আর্চিস ফিল্মের প্রথম লুক পোস্টার শেয়ার করেছেন। পরিচালক জোয়া আখতর শেয়ার করেছেন সকলের ছবি। 

জানা গিয়েছে, আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায় অভিয় করছেন অগস্ত্য। বিটি ও ভেরোনিকার চরিত্রে দেখা দেবেন খুশি ও সুহানা। এছাড়াও থাকছেন একাধিক সদ্য। সদ্য প্রকাশ্যে এল আর্চি কমিক্স-র টিজার পোস্টার। যা বলছে চমক নিয়ে আসছে এই সিরিজটি। যেখানে রেগি, জাগহেড, মুজ, ডিলটনদের মতো একাধিক কমিক চরিত্র থাকছে। সব মিলিয়ে এক রাশ চমক নিয়ে আসছে ছবিটি। 

এদিকে ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। তবে, ছবিক পোস্টার ও প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় নাতিকে শুভেচ্ছা জানিয়েছেন বিগ বি। ছবিটি প্রযোজনা করছেন রিমা কাগটি। ১৮ এপ্রিল থেকে শুরু হবে শ্যুটিং। 

এদিকে মাতৃ দিবসে একটি উপহার দিয়ে খবরে এসেছিলেন সুহানা। এদিন একটি সাদা ও গোলাপী ফুলের তোড়া মেক উপহার দেন সুহানা। সঙ্গে ভালোবাসা জানিয়ে লেখেন, শুভ মাতৃ দিবস মা। ভালোবাসি তোমার সুহানা। এই দিন ফুলের তোড়ার ছবি শেরা করার পর সুহানার একটি অদেখা ছবি নেট মাধ্যমে পোস্ট করেন গৌরী। যা হু হু করে ভাইরাল হয়ষ নেটিজেনরা মা-মেয়ের বন্ধন দেখে মুগ্ধ হন। কমেন্টে ভালোবাসা জানান। গৌরীর দ্বিতীয় সন্তান সুহানা। আরও দুই ছেলে আছে তাঁর ও শাহরুখের। আরিয়ান ও আব্রাহাম। বর্তমানে পড়াশোনার জন্য নিউইয়র্কে গিয়েছে সে। সুহানা আনুষ্ঠানিক ভাবে প্রথম বলিউড ছবির কাজ শুরু করেছেন। জোয়া আখতরের নেটফ্লিক্সের প্রোডেক্টে ডেবিউ করবে সে। সঙ্গে থাকবে খুশি কাপুর ও অগস্ত্য নন্দা। সে যাই হোক, জোয়ার এই নতুন প্রোজেক্ট নিয়ে দর্শক মহলে আগ্রহ যে তুঙ্গে তা বলার আপেক্ষা রাখে না।  

Follow Us:
Download App:
  • android
  • ios