মহাভারত ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং। কান্নায় ভেঙে পড়ছে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা। রূপা গঙ্গোপাধ্যায় চোখের জল মুছিয়ে দিচ্ছেন অর্জুন ফিরোজ খানের। শেষ দিনের শ্যুট সম্পন্ন করার পর এই বিহাইন্ড দ্য সিনসের ভিডিওটি করা হয়েছে। রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। নীতিশ ভরদ্বাজ ছিলেন কৃষ্ণের চরিত্রে। তাঁকে কাঁদো কাঁদো মুখে অর্জুনকে জড়িয়ে থাকতে দেখা গেল। মুকেশ খান্না ছিলেন ভীষ্মের চরিত্রে। তাঁর চরিত্রটি আগেই মারা গিয়েছিলেন ধারাবাহিকে। 

আরও পড়ুনঃ'তোমার চিরজীবন আমাদের সঙ্গে থাকবে বাবা', ঋষি কাপুরের তেরো দিনের কাজের ছবি পোস্ট করলেন ঋদ্ধিমা
 
তিনিও ছিলেন ভিডিওতে। সহ পরিচালক রবি চোপড়াকে দুঃখিত অবস্থায় দেখা গিয়েছে। বি আর চোপড়া অন্যদিকে রূপার সঙ্গে দাঁড়িয়ে কথা বলছেন ভিডিওতে। নেটফ্লিক্স থেকে শুরু করে হটস্টার, অ্যামাজন প্রাইম সহ বহু অনলাইন অ্যাপকে ছাপিয়ে গেল পুরনো ধারাবাহিক। লকডাউনের জেরে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ফের প্রদর্শিত হচ্ছে রামায়ণ, মহাভারত সহ আইকনিক কিছু ধারাবাহিক। এখনও একাধিক দর্শকদের কাছে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং হটস্টার সহ বহু অ্যাপেরই সুবিধে নেই। 

আরও পড়ুনঃপর পর চারটি কন্যাসন্তান, অভিশাপ মেনে ক্ষুব্ধ হয়েছিলেন নীতি-শক্তির বাবা

 

এমনকি বহু লোকজনের কাছে ইন্টারনেট বিষয়টিও এখনও সরগর হয়নি। সেই জায়গায় দাঁড়িয়ে দূরদর্শনে প্রতিটি আইকনিক শো ফের প্রদর্শন করার উদ্যোগটি প্রশংসনীয়। রামায়ণ ইতিমধ্যেই বিশ্বরেকর্ড করেছে একদিনে ৭৭ মিলিয়ন ভিউজ সহ। বিনোদনপ্রেমীদের অনুমান রামায়ণ, মহাভারত, সার্কাস, শক্তিমান কীভাবে অনলাইন অ্যাপকে মাত দেবে অনায়াসেই। আশা করা যাচ্ছে নস্টালজিয়ায় ফিরে গিয়ে বাকি ধারাবাহিকগুলি এমনই রেকর্ড গড়বে।