সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর হাত ধরে ডিজিটাল ডেবিউ করছেন অভিষেক বচ্চন। 'মনমরজিয়া' ছবিতে রবি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন অভিষেক বচ্চন। পরিচলক অনুরাগ কাশ্যপের 'মনমরজিয়া' ছবিতেই শেষ দেখা গিয়েছিল অভিষেককে। এবার ডিজিটাল ডেবিউর জন্য প্রস্তুত অভিনেতা। বচ্চনের পাশাপাশি অভিনয়ে দেখা যাবে অমিত সাধকে। ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর প্রথম সিজনে ইন্সপেক্টর কবীর সাওয়ান্তের চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন অমিত। এবার তাঁর সঙ্গেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিষেককে। সিরিজের টিজার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়।  যেখানে পিতৃদিবস উপলক্ষে রয়েছে বিশেষ বার্তা। মেয়ে ও বাবার ভিন্ন সম্পর্কের গল্প বলা হবে এই সাইকোলজিকাল থ্রিলারের মধ্যে দিয়ে।

আরও পড়ুনঃ'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া

অ্যামাজন প্রাইম ভিডিওর এই অরিজিনাল সিরিজ ব্রিদের সিজন ওয়ান নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ছিল। দ্বিতীয় সিজনের ঘোষণার পর নতুন কাস্টে কে কে থাকছেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় উৎসাহ জাগিয়েছে দর্শকমহল। অ্যামাজন অরিজিনাল ব্রিদ আগামী ১০ জুলাই মুক্তি পেতে চলেছে। অভিষেক এবং অমিতের পাশাপাশি দক্ষিণী অভিনেত্রী নিত্যা মেননকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। তিনিও অভিষেকের মত ডিজিটালে প্রথমবার কাজ করতে চলেছেন। এছাড়াও অভিনয় থাকছেন সাইয়ামি খের। অ্যাবডানশিয়া এন্টারটেন্টমেন্টের একজিকিউটিভ প্রযোজক বিক্রম মালহোত্রা জানিয়েছেন তিনি ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর নতুন চ্যাপটার নিয়ে রীতিমত উৎসাহিত। 

আরও পড়ুনঃসলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে

 

Through the light or the shadows, we will make sure you come back Siya.#BreatheIntoTheShadows
Trailer out, 1st July @PrimeVideoIN @BreatheAmazon pic.twitter.com/iTwvDfNmjm

— Abhishek Bachchan (@juniorbachchan) June 21, 2020

 

দর্শকদের মধ্যে আগের মতই এই ক্রাইম-থ্রিলারের সাহায্যে টানটান উত্তেজনা বজায় রাখতে পারবেন। অ্যামাজন প্রাইম ভিডিও ইন্ডিয়ান অরিজিনালসের হেড অপর্ণা পুরোহিত জানিয়েছেন, "ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর ব্র্যান্ড নিউ সিজেন নিয়ে আমরা খুব উৎসাহিত। অভিষেক বচ্চন এবং নিত্যা মেননের ডিজিটাল ডেবিউ আমাদের মাধ্যমে হচ্ছে। ওনাদের সঙ্গে কাজ করতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। পাশাপাশি অমিত সাধ এবং সাইয়ামি খের ছাড়াও বাকিরা রয়েছেন। আমরা জানি দর্শকদের ব্র্যান্ড নিউ চ্যাপটারটিও পছন্দ হবে।"