Asianet News BanglaAsianet News Bangla

উদ্ভট পোশাকের কারণে ট্রোলড হয়েছেন যে সব বলি-তারকারা

বলিউড সেলেবরা তাঁদের সুন্দর ফ্যাশনের জন্য যেমন খবরের শিরোনামে থাকেন, আবার তেমনি এর উল্টোটাও ঘটে, অর্থাৎ অদ্ভুত পোশাক নির্বাচন বা উদ্ভট ফ্যাশনের কারনে ট্রোলড ও হতে হয় তাঁদের। চলুন দেখে নি এমনি কিছু বলি তারকাদের যারা পোশাকের কারনে ট্রোলের স্বীকার হয়েছেন।

These bolly celebs like tapasee pannu, nora fatehi, urfi javed, rajkumar rao, tejasswi prakash have been trolled badly for their worst fashion outfit anbad
Author
Kolkata, First Published Jul 11, 2022, 11:00 AM IST

বলিউড সেলেবরা তাঁদের সুন্দর ফ্যাশনের জন্য যেমন খবরের শিরোনামে থাকেন, আবার তেমনি এর উল্টোটাও ঘটে, অর্থাৎ অদ্ভুত পোশাক নির্বাচন বা উদ্ভট ফ্যাশনের কারনে ট্রোলড ও হতে হয় তাঁদের। সেলেব্রিটি হওয়ার দরুন তাঁরা সবসময়েই সাধারণ মানুষ তথা পাপাড়াৎজিদের নজরে থাকেন। ক্যামেরার লেন্স সবসময়েই তাঁদের পিছু নেয়। এরকমই কিছু বলি সেলেবদের বিষয় চলুন জেনে নি যারা কোনো না কোনোভাবে তাঁদের উদ্ভট পোশাকের জন্য ট্রোলড হয়েছেন নেটিজেনদের কাছে।তেজস্বী প্রকাশ, উরফি জাভেদ, তাপসী পান্নু এবং আরও কিছু সেলিব্রিটি তাঁদের মধ্যে রয়েছেন।

 তেজস্বী প্রকাশ
রোহিত বাল তাঁর রাজকীয় পোশাকের জন্য পরিচিত, এবং অনেকেই তাঁর পোশাক পারফেক্ট ভাবে ক্যারি করতে পারেননা। তেজস্বী প্রকাশের এই কালো এবং সোনার জড়ির পোশাকটি একটি মিসফিট ছিল। অভিনেত্রী তাঁর যথাসাধ্য চেষ্টা করেছিলেন কিন্তু এটি তাঁর উপর খুব অদ্ভুত লাগছিল। ভারী জ্যাকেটটিও যতটা আড়ম্বরপূর্ণভাবে প্রত্যাশিত ছিল ততটা স্টাইলিশ লাগছিলো না।

 

উরফি জাভেদ
ক্রিস ক্রস প্যাটার্নের সাথে উওরফি জাভেদের হালকা নীল পোষাক ছিল খুবই চটকদার । তাঁর একটি সিগনেচার স্টাইল স্টেটমেন্ট আছে কিন্তু তাঁর কিছু কিছু লুক খুবই  হাস্যকের হয়ে ওঠে কখনো কখনো। তিনি বিভিন্ন সময় নানারকম অদ্ভুত পোশাকে ধরা দেন, কখনো সেগুলির জন্য তিনি প্রশংসিত হন আবার কখনো খুব বাজে ভাবে ট্রোলড হন, কখনো বস্তার  পোশাক, কখনো বা একগোছা তার দিয়ে পোশাক বানিয়ে সবাইকে চমকে দিয়েছেন উরফি। তবে ক্রিস ক্রস প্যাটার্নের একটি হালকা নীল ঢঙের শর্ট ড্রেসে খুবই ট্রোলড হতে হয় বিগবস ওটিটি খ্যাত নায়িকাকে।

 

তাপসী পান্নু
হ্যাঁ! তাপসী পান্নুও বাদ যাননি ট্রোলড হওয়া থেকে। অভিনেত্রীর অভিনয় নিয়ে কেউ আজ অবধি বিরূপ মন্তব্য করতে পারেননি। কিন্তু সম্প্রতি তাঁর একটি পোশাককে ঘিরে ট্রোলিং শুরু হয়। অভিনেত্রী সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি 'শাবাশ মিঠু-তে অভিনয় করেছেন ক্রিকেটর মিতালী রাজের ভূমিকায়। ছবির প্রচার উপলক্ষ্যে অভিনেত্রীকে একটি ইভেন্টে সাদা কর্ড-সেটে দেখা যায়। কিন্তু তাঁর এই অদ্ভুত পোশাকের কারনে ট্রোলড হন তিনি।

 

 নোরা ফাতেহি
নোরা  একটি নীল গেঞ্জিতে দেখা গেছে এক জোড়া ফ্লেয়ার্ড ডেনিম যা দেখতে পালাজো প্যান্টের মতো। নোরা ফাতেহির অফ-ডিউটি ​​লুকটি বর্ষার ওয়েদারে হওয়ার সঙ্গে তাল রেখে উড়ছিল যা দেখতে খুবই মজাদার ছিল।।

 

রাজকুমার রাও
রাজকুমার রাও সান্যা মালহোত্রার সাথে তাঁর নতুন সিনেমার প্রচারে ব্যস্ত। অভিনেতা সবসময় একটি চমত্কার এবং শালীন পোষাক পড়েন ,কিন্তু এই সিনেমার প্রচারের জন্য তাঁর লুক খুবই হতাশাজনক হয়েছে। একটি ডিপ চকলেট কালারের জ্যাকেট ও ট্রাউজার দেখা যায় তাঁকে কিন্তু লুক টি হ্যান্ডসাম অভিনেতার সঙ্গে একেবারেই খাপ খায়নি।

আবার এই সেলিব্রিটিরাই তাঁদের অভিনয় দক্ষতা দিয়ে মুগ্ধ করেন আমাদের সকলকে। কিন্তু পাবলিক ফিগার হওয়ার দরুন তাঁদের ছোট থেকে ছোট ত্রুটি গুলিও খুব বড় ভাবে ধরা পড়ে দর্শকের কাছে, তাই কখনো তাঁরা প্রশংসিত হন তো কখনো আবার ট্রোলড হতে হয়। 

আরও পড়ুন,ব্রা-এর বদলে দুটি বেদানা দিয়ে স্তন ঢেকেছেন এশা! নতুন বিকিনি লুকে ফের সোশ্যালমিডিয়া কাঁপালেন অভিনেত্রী!

আরও পড়ুন,বাহুবলির চেহারার দাম দেড় কোটি টাকা! জানেন কি এর জন্য কত কসরত করেছেন প্রভাস?
 

Follow Us:
Download App:
  • android
  • ios