একের পর এক ছবিতে কেবলই নয়া নায়িকাদের সঙ্গে অভিনয়। সারা আলি খান থেকে শুরু করে কৃতি স্যানন, দিশা পাটানি থেকে শুরু করে কিয়ারা আডবানি, পরিণীতি থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, সুশান্তের ছবি ঘিরে একাধিক নয়া জুটি দেখতে পেয়েছে দর্শকেরা। প্রতাবিরই যেন পর্দায় নয়া নয়া লুকে নয়া অভিনেত্রীদের সঙ্গে ঝড় তোলা সুশান্তের ইউএসপি। হয়তো তাঁর ছোট সফরে সকলের সঙ্গে অভিনয় করাটাই ছিল ভাগ্য়। 

আরও পড়ুনঃ নিকের বাড়িতে মানিয়ে নিতে নারাজ, বিয়ের তিন মাসের মাথায় ডিভোর্সের ঝড়ে প্রিয়ঙ্কা

ক্ষণিকের জন্য কাছে পাওয়া, তবুও সেই শ্যুটিং সেটের কয়েকটা দিনই যেন ঝড় তুে দিয়ে গিয়েছে অভিনেত্রীদের মনে। একের পর এক তারকা মুখ খুলেছেন সুশান্ত সিং রাজপুতকে নিয়ে। জানিয়েছেন তাঁদের অভিজ্ঞতার কথা। কখনও হট লুকে ভাইরাল কৃতির সঙ্গে রোম্যান্স, কখনও আবার মাহী সাক্ষীর প্রেমের ইতিকথায় কিয়ারার সঙ্গে জুটি বাঁধা। সকলের স্মৃতিতেই সুশান্ত আজও তরতাজা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

This is what happens when you meet @sushantsinghrajput after a long time #SushAttack 👻

A post shared by KIARA (@kiaraaliaadvani) on Dec 26, 2016 at 11:47pm PST

 

আর স্মৃতির পাতা থেকে ছবি শেয়ার করে এবার তেমনটাই লিখলেন কিয়ারা আডবানি। তাঁর চোখে সুশান্ত। বহু দিন পর বন্ধুর সঙ্গে দেখা হলে কীভাবে তাঁকে কাছে টেনে নিতে হয়, তা বোধ হয় সুশান্তের খুব ভালোই জানা ছিল। মানুষের সঙ্গে সম্পর্ক রাখতেি তিনি বেশি পছন্দ করতেন। হাসি মজা আড্ডায় ভরপর সেই তারকাই একবার শ্যুটিং এর বেশ কিছুদিন পর দেখা করেছিলেন কিয়ারার সঙ্গে। আর বহু দিন পর দেখা হওয়ার ফলে যেভাবে তিনি কিয়ারাকে কাছ টেনে নিয়েছিলেন, তা আজও কিয়ারার স্মৃতিতে উজ্জ্বল। শেয়ার করলেন সেই ছবি।