টাইগার শ্রফ মানেই পার্ফেক্ট প্যাকেজ। বলিউডে একের পর এক ছবি করে বর্তমানে তিনি ভক্তমহলে সেরার সেরা অভিনেতা। শুরু থেকে একের পর এক ছবি করে নিজের জমি পাকা করেছেন তিনি বলিউডে। স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ বা বাঘি, ভাগ্য ফেরানোর এই দুই ছবিতেই টাইগার নিজের ২০০ শতাংশ নিংড়ে দিয়েছিলেন। তার প্রমাণ পেলেন হাতে নাতে। একের পর এক বিগ বাজেট ছবি এখন টাইগারের ঝুলিতে। 

আরও পড়ুন- মা হওয়ার পর কাজে ফেরা মানেই অস্বস্তিকর চর্চা শুরু, কোন প্রশ্ন শুনলেই ক্ষেপে ওঠেন করিনা 

কেবল ভালো অভিনয়ই নয়, অ্যাকশন থেকে ডান্স, গান থেকে অভিনেয়, সব দিক থেকে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। আর সেখানেই ভক্তের খানিক ভাগ হয়ে যাওয়ার পালা। নাচ মানেই হৃত্বিক। তবে দিনে দিনে সেই দিকে নজর টানছেন টাইগার। তবে কি কোথাও গিয়ে হৃত্বিকের জমি নিজের দখলে করছেন জ্যাকি পুত্র। প্রকাশ্যে তা অস্বীকার করলেও, ভক্তের ঢল কিন্তু দিনে দিনে বেড়ে চলেছে টাইগারের পক্ষেই। 

 

 

এক সাক্ষাৎকারে টাইগার সাফ জানিয়েছিলেন তিনি হৃত্বিকের ফ্যান, যার ফলে কোনও তুলনাই চলে না। আর তাঁর এই কমেন্টই মন জয় করেছিল সাইবার দুনিয়ার। মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করে থাকেন তাঁর নাচ কিংবা ক্যারাটে স্টানের। আর তা মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। সম্প্রতি ইলেক্ট্রিক ডান্সের একটি ভিডিও পোস্ট করেন টাইগার। যা দেখা মাত্রই হেসে ফেললেন হৃত্বিক, কমেন্টে লিখলেন হা-হা-হা।