বলিউডে এখন অ্যাকশন হিরো বলতেই সবার প্রথমে যে নামটা উঠে আসে তাহলে টাইগার শ্রফ। একের পর এক হিট ছবি বর্তমানে তার ঝুলিতে। ওয়ার থেকে শুরু করে বাঘি সিরিজ, টাইগারের টানটান অ্যাকশনে দর্শকেরা কাবু। রনির লুক থেকে শুরু করে স্টান, বা খালিদের অভিনয় দাপট যেন টাইগারের এক বিশেষ জায়গা করে দিয়েছে। এবার আরো এক অ্যাকশন ছবিতে হাজির অভিনেতা।

কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছিল মোশন পোস্টার। যেখানে গণপতি ছবির উল্লেখ করে সুখবর জানিয়েছিলেন টাইগার। মঙ্গলবার এল সেই ছবি প্রথম লুক পোস্টার। যেখানে আরো একবার ভাইরাল হয়ে উঠলেন টাইগার। উপস্থাপনাতেই বাজিমাত। 2021 সালে শুরু হবে এই ছবির শুটিং। লুক শেয়ার হতেই মুহূর্তে তা ছড়িয়ে পড়ল ভক্ত মহলে।  তবে এই ছবিতে টাইগারের বিপরীতে এবার থাকছে কোন অভিনেত্রী, তা স্পষ্ট নয় এখনও। 

 

 

বর্তমানে একাধিক ছবি রয়েছে টাইগারের পাইপলাইনে। যার মধ্যে রয়েছে হিরোপান্তি 2। এই ছবির কাজে হাত দিয়েছেন টাইগার। হিরোপান্তি দিয়েই বলিউডের সফর শুরু করেছিলেন টাইগার। সেই ছবি সিকুয়েন্স আসতে চলেছে এবার। টাইগারকে শেষ দেখা গিয়েছিল রিতেশ দেশমুখ ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি বাঘি 3 ‌। যদিও এই ছবি খুব একটা বক্সঅফিসে প্রভাব ফেলেনি।