২০১৯ সালে যেন এক ধাক্কায় পাল্টে গিয়েছিল টাইগার শ্রফের কেরিয়ার গ্রাফ। যার মধ্যে অন্যতম হল স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির সিক্যুয়েল। পাশাপাশি ক্লিক করেছিল বাঘি ২ ছবি। এরপর থেকেই প্রথম সারির তারকাদের তালিকাতে নাম লিখিয়েছিলেন টাইগার। মুহূর্তে হয়ে উঠেছিলেন নতুন জেনারেশনের হার্ট থ্রোব। এরপর ওয়ার, বাঘি ৩। বাঘি ৩ বক্স অফিসে সাফল্যের মুখ না দেখলেও টাইগারকে রীতিমত লাইম টাইট বজায় রাখতে সাহায্য করে। 

আরও পড়ুন- বডির ফাইন টিউনিং-এই পার্ফেক্ট লুক, অক্ষয়ের স্টানিং ফিগার ও ফিটনেসের রহস্য কী

 

 

২০২০ পাল্টে দিয়েছিল সেই চলার গতি। লকডাউনে থমকে গিয়েছিল বিনোদন জগত। কিন্তু থেমে থাকেনি টাইগারের গতি। তিনি নয়া অবতারে ধরা দিয়েছিলেন লকডাউনে। গান গেয়ে ভক্তদের মন জয় করেছেন তিনি। প্রকাশ্যে এসেছিল আনবিলিভেবেল। সেই গান ঝড় তুলেছিল ভক্তমহ৯লে। মারশাল আর্ট, অ্যাকশন, অভিনয় নাচ এবার গান। তবে একটাই গান নয়। এবার ব্যাক টু ব্যাগ গান নিয়ে হাজির হচ্ছেন টাইগার। 

বছরের শুরুতেই এলো ক্যাসানোভা লুক। টাইগারের পরবর্তী গানের টিজার মুক্তি পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে তা নজর কেড়েছিল সকলের। এবার মুক্তি পেল সম্পূর্ণ গান। গানের গলা থেকে শুরু করে টাইগারের ডান্স ও অ্যাবস প্যাকেজ, মুহূর্তে হিটলিস্টে জায়গা করে নিল এই স্টার। টাইগারের গলার জাদুতে ইতিমধ্যেই কাত সকলে। গান শোনা মাত্রই নিজের ইনস্টা স্টোরিতে টিজার দিয়ে দেন দিশা। এত দিন গানের দুনিয়া থেকে কেন নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন টাইগার, বর্তমানে সেই প্রশ্নে ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতা।