সাইকো বা পরী, দর্শক মহলে এই ঘরানার ছবিকে ঘিরে কৌতুহল বরাবরই তুঙ্গে। এবার এই সিরিজের নতুন ছবিতে অভিনয় করছেন তাপসী পান্নু। সম্প্রতি বদলা ছবিতে এক ভিন্ন লুকে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। ক্রাইম থ্রিলার-এ বক্স অফিস কাঁপিয়ে এবার তিনি হাতে নিলেন সাইকো থ্রিলার-এর চিত্রনাট্য।

ছবির নাম গেম ওভার। স্বপ্না, প্রতি বছরই একটি নির্দিষ্ট সময় অস্বাভাবিক আচরণ করে, অন্ধকার হলে দু-মিনিটের বেশি থাকতে পারে না। ডাক্তারী পরিভাষায় যাকে বলে অ্যানিভারসারি রিয়্যাকশন। প্রতিটি মানুষের জীবনেই এই সমস্যা সাময়িক হলেও দেখা দেয়। সেই সমস্যায় ভুগে তিলে তিলে পরিবর্তিত হতে থাকে স্বপ্নার জীবন। ভুতের ভয়, আচমকা শব্দে আঁতকে ওঠা, রাতের পর রাত নিজেকে পাহাড়া দেওয়া, প্রতিটি মুহুর্তে আরও এক ধাপ মৃত্যুর দিকে এগিয়ে চলা। কীভাবে পারবে স্বপ্না নিজেকে বাঁচাতে। ডাক্তার কতটা সফল হবেন, এই সকল প্রশ্ন তুলে ধরেই প্রকাশ পেল ছবির ট্রেলার।

আষ্ভিন সর্ভানান পরিচালিত ছবি গেম ওভার-এর কাজ প্রায় শেষ। মুক্তি পেল ছবির ট্রেলার। যেখানে মুখ্যভুমিকায় তাপসী পান্নুকে অভিনয় করতে দেখা যায়। আগামী ১৪ই জুন ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

প্রসঙ্গত তাপসী এখন এই ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত। ছবি মুক্তি পেলেই পুনরায় তাপসী পান্নু ফিরবেন দাদি বন্দুকবাজ-এর শ্যুটিং ফ্লোরে।