সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠলেন অনুরাগ কাশ্যপ। এবার অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর নামে শ্লীলতাহানির অভিযোগ এলে সামিল হলেন মিটু মুভমেন্টে। সোশ্যাল মিডিয়ায় টুইট করে তিনি জানান পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁকে যৌনহেনস্থা করেছেন। এরপরই তা নজর কাড়ে কঙ্গনা রানাওয়াতের। তিনি সুর চরিয়ে অনুরাগের গ্রেফতারের দাবি তোলেন। তা দেখা মাত্রই নিরবতা ভাঙলেন অনুরাগ। 

 

 

সোশ্যাল মিডিয়ায় সাফ লিখলেন-এই অভিযোগ ভিত্তিহীন। তিনি এমন কিছুই করেননি। সরাসরি উত্তর দিলেন কঙ্গনা রানাওয়াতকে। তাঁকে উল্লেখ করে জানান, অশান্তির মাঝে মোহরা করে একটি মেয়েকে এভাবে আনতে হল! একজন মেয়ে হিয়েবে মেয়েদের সন্মান, সীমা দুই জানা উচিৎ। তাঁর সঙ্গে একাধিক তারকারা কাজ করেছেন। অনুরাগের পরিচিত মহলে বহু মহিলারাই রয়েছেন, তাঁদের সকলকে তিনি সন্মান করেন। 

 

 

পাশাপাশি এদিন অনুরাগ আরও বলেন, তাঁর প্রেমিকা থাকা, বা দুটো বিয়ে যদি ভুল হয়ে থাকে, তবে তা তিনি মেনে নিতে রাজি রয়েছে। কিন্তু এরবাইরে নয়। তিনি অন্যায় পছন্দ করেন না, কখনও অন্যায় করেন না। 

 

 

অনুরাগের গ্রেফতারের দাবিতেই কঙ্গনা রানাওয়াত টুইট করতেই ফুঁসে উঠলেন অনুরাগ। এও জানালেন, অনেকেই তাঁকে উপদেশ দিয়েছেন যে তিনি যেন এই অভিযোগ নিয়ে কোনও মন্তব্যই না করেন।