হাতে সময় খুবই কম। আর মাত্র কয়েকঘন্টা। তারপরই মহারাষ্ট্রে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় নিসর্গ। আপাতত সেইদিকেই তাকিয়ে গোটা বি-টাউন। একটা আতঙ্কের মধ্যেই একের পর এক নয়া আতঙ্ক। আবহাওয়া সূত্রে জানা গিয়েছে ঘূর্ণিঝড় নিসর্গের ফলে ব্যাপক ক্ষতিগ্রস্থ হতে পারে মুম্বই। আমফানের থেকেও ভয়াবহ হবে এই ঝড়। এরকম ঝড়ের তান্ডব আগে কখনও দেখেনি মহারাষ্ট্র।

আরও পড়ুন-অমিতাভের সঙ্গে রেখার অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া, কী ঘটেছিল সেদিন...

করোনা আতঙ্কে চারিপাশ যেমন স্তব্ধ হয়ে আছে ঠিক তেমনই ঝঢ় আসার আগে যেন চারিদিক শান্ত হয়ে যায়। সমস্ত জনজীবন যেন খনিকের জন্য স্তব্ধ হয়ে যায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ভিডিও শেয়ার করেছেন অক্ষয় ঘরণী টুইঙ্কেল খান্না। দেখে নিন ভিডিওটি।

 

ভিডিওটিতে একটি চায়ের কাপ দেখা যাচ্ছে। আর ঠিক তার পিছনেই দেখা যাচ্ছে উত্তাল সমুদ্র। ছবিটি শেয়ার করে টুইঙ্কেল লিখেছেন, 'এক কাপ চা, হালকা বৃষ্টি। সাইক্লোন আসছে। আর সেই অপেক্ষাতেই রয়েছি। আশা করি সাইক্লোন আমাদের ক্ষতি করবে না। তবে এ কিন্তু বন্ধু নয়,সবাই সাবধানে থাকবেন।' ভিডিও শেয়ার করার মুহূর্তের মধ্যেই নেটিজেনদের নজর কেড়েছে। ইতিমধ্যেই করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী।