রিয়ালিটি শো-এর জনপ্রিয়তা তুঙ্গে তুলতে এ কোন খেলা. মেতে ছিলেন আদিত্য-নেহা, নিজেরাই বুঝতে পারেননি পরবর্তীতে। মাঝে মধ্যে হাসি, ঠাট্টা, বাক্য বিনিময় পৌঁচ্ছে যায় কোন পর্যায়, দেখে দর্শকরাই হতবাক। ক্রমেই বারতে থাকে শো-এর জনপ্রিয়তা। খবরের শিরোনামে স্থান পায় আদিত্য-নেহার বিয়ের খবর। স্থির হয় দিন-খন। কিন্তু তা কতটা সত্য জানা সম্ভব হয় না। 

আরও পড়ুন-গোলাপি শহরের আনাচে-কানাচে সোহিনী- রণজয়, একান্ত মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

আরও পড়ুন-রেড কার্পেটে পা রাখতেই উড়ল পোশাক, মূহূর্তে ছড়িয়ে পড়ল ক্যাটরিনার ভিডিও

সকলেই দিন গুণতে থাকে শুভ পরিনয়ের। কবে বিয়ে করছেন তাঁরা, সামনে আসে ভ্যালেনটাইন্স ডে। সেদিনই বিয়ের তারিখ স্থির হয়। সময় মত সকলেই হাজির ড্রইং রুমে। পর্দায় ওপারে বসেছে বিয়ের আসর। বিয়েও হয় নেহা-আদিত্যর। তবে মুহূর্তে ভাঙে ভূল। সবটাই ছিল টিআরপি স্টান্ট। বাস্তবে একে অন্যের সঙ্গে কোনও রকমের সম্পর্কেই ছিলেন না তাঁরা। 

আরও পড়ুন-গোলাপি শহরের আনাচে-কানাচে সোহিনী- রণজয়, একান্ত মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

এই খবর ছড়িয়ে পড়ার পরই প্রতিক্রিয়া হয় ভিন্ব। খানিক ভেঙে পড়েন নেহা। যত্রতত্র বিয়ে নিয়ে প্রশ্ন। প্রকাশ্যেই আদিত্য জানান, যে তাঁরা বুঝতেই পারেননি বিষয়টা এতদূর গড়াবে। পরিস্থিতি দেখে মুখ খুলেছিলেন উদিত নারায়ণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, যে বারবার তিনি আদিত্যকে বলেছিলেন নেহাকে বিয়ে করতে, কিন্তু আদিত্য এড়িয়ে গেছেন। বলেছেন নেহা প্রথমসারির একজন গায়িকা, তিনি নিজের কেরিয়ারে বেশি লক্ষ্য দিতে চান এখন।