Asianet News BanglaAsianet News Bangla

হাত দিয়ে ঢাকছেন বক্ষযুগল,আর একটুর জন্য পড়তে পড়তে বেঁচে গেলেন উরফি, ভাইরাল হল ভিডিও

উরফির একটি নতুন ভিডিও সামনে এসেছে যা নিয়ে শোরগোল পড়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের ব্যাকলেস রাফেল ড্রেস পরে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিচ্ছেন উরফি। সেই সময়েই হাই হিল জুতোর ব্যালেন্স সামলাতে না পেরেই  পড়ে যাচ্ছিলেন উরফি। তবে কোনওরকমে নিজেকে সামলে নেন উরফি জাভেদ। 

Urfi Javed looses her balance while posing for the photoshoot video goes Viral BRD
Author
Kolkata, First Published Aug 20, 2022, 1:59 PM IST

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদের মতোই তার পরিচিতি।  তবে এবার আর কোন বিতর্ক নয়, বরং পোশাকের কারণেই শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ। পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।

গত বৃহস্পতিবার মুম্বইতে গোলাপি রঙের ব্যাকলেস রাফেল ড্রেস পরে পাপারাৎজির ক্যামেরায় ধরা দেন উরফি জাভেদ। ফের ব্রা ছাড়া ব্যাকলেস পোশাকে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি, নেটিজেনরা কিউট বলে মন্তব্য করেছেন। পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে হামেশাই ট্রোলড হন উরফি জাভেদ, এবার পোশাকের কারণেই প্রশংসিত হয়েছেন ফ্যাশন কুইন। প্রতিটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এবার উরফির একটি নতুন ভিডিও সামনে এসেছে যা নিয়ে শোরগোল পড়েছে।

 

 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের ব্যাকলেস রাফেল ড্রেস পরে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিচ্ছেন উরফি। সেই সময়েই হাই হিল জুতোর ব্যালেন্স সামলাতে না পেরেই  পড়ে যাচ্ছিলেন উরফি। তবে কোনওরকমে নিজেকে সামলে নেন উরফি জাভেদ। রাফেল ড্রেসের সঙ্গে ম্যাচ করে হাই হিল জুতো পরেছিলেন উরফি জাভেদ।  আর হাই হিল জুতো পরে ভারসাম্য হারিয়েই পড়ে যাচ্ছিলেন উরফি।  তারপর নিজেকে সামলে নিয়ে ফটোগ্রাফারদের উদ্দেশ্যে বলেন, আমি কখনও পড়ে যাব না। মুহূর্তের মধ্যে ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছিঃ ছিক্কারে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা। বৃহস্পতিবার মুম্বইয়ের আন্ধেরির রাস্তায় দেখা গেছে উরফি জাভেদকে। এদিন একজন পাপারাৎজোর জন্মদিন সেলিব্রেট করেছেন উরফি, এবং সেই সময়েই অন্যান্য পাপারাৎজিরা উরফির ছবিগুলি তুলেছেন। বৃহস্পতিবার ভিন্ন স্টাইলে হাজির হয়ে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ। গোলাপি রঙের ব্যাকলেস রাফেল ড্রেস পরেছিলেন উরফি, ব্যাকলেস পোশাকটির সঙ্গে অন্তর্বাস যে পরেননি তা ছবিতেই ধরা পড়েছে। বুকের মাঝখানটা পুরোটাই কাটা, যার ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে বুকের অর্ধাংশ। বুকের খাঁজেই চোখ আটকে ভক্তদের। তবে উরফির এই ভিডিও নিয়ে চরম ট্রোলড হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ উরফি জাভেদ। তার ফ্যাশন স্টেটমেন্ট তাকে শিরোনামে নিয়ে আসে। প্রতিদিনই নয়া নয়া ড্রেসে ঝড় তোলেন উরফি জাভেদ।  তবে পোশাকের কারণে প্রশংসার চেয়ে বেশি ট্রোলড হন। তবে এই পোশাকে উরফিকে দেখে কিউট বলে মন্তব্য করেছেন।

আরও পড়ুন-চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের আভা, বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হয়ে উঠলেন প্রেগন্য়ান্ট আলিয়া, দেখুন ছবিতে

আরও পড়ুন-যৌন নিগ্রহ থেকে মারধর, বন্ধ করুন ওর পুজো, 'স্যাডিস্টিক সিক' বলে সলমনকে তুলোধনা করল সোমি আলি

Follow Us:
Download App:
  • android
  • ios